শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


ট্রাকচাপায় শাবিপ্রবি শিক্ষার্থী নিহত, সড়কে বিক্ষোভ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: সিলেট নগরীর সুবিদবাজারে ট্রাকচাপায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। নিহত মোহাম্মদ সাব্বির (২২) শাবিপ্রবির রসায়ন বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি নড়াইল জেলায়।

বুধবার রাত সাড়ে ৯ টায় নগরের সুবিদবাজার পয়েন্টে এ ঘটনা ঘটে। কোতোয়ালী থানার এসআই আব্দুস সাত্তার দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

এ ঘটনায় ঘাতক ট্রাক চালকের শাস্তি ও সড়কে ট্রাক চলাচল নিষিদ্ধের দাবিতে শাবিপ্রবি শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয় প্রধান ফটক সংলগ্ন সিলেট-সুনামগঞ্জ মহাসড়ক অবরোধ করেছে।

প্রতক্ষদর্শীরা জানান, পিছন থেকে একটি ট্রাক সামনে থাকা সাব্বিরের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে সাব্বির মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে নিচে পড়ে যান। মাথায় গুরুতর আঘাতের ফলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

তারা জানান, দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয়রা সড়ক অবরোধ করে রাখেন। প্রায় আধাঘণ্টা সড়ক অবরোধের ফলে সড়কের দুপাশে প্রচুর যানবাহন আটকা পড়ে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সিলেট কোতোয়ালী থানার ওসি এস এম আবু ফরহাদ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পাশাপাশি ঘাতক ট্রাক চালককে গ্রেপ্তারে পুলিশ অভিযান পরিচালনা করছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম বলেন, ঘটনা শুনে আমরা হাসপাতালে এসেছি। আমরা সাব্বিরের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই। ইতিমধ্যে ঘাতক ট্রাক চালককে গ্রেপ্তার করা হয়েছে। বিশ্ববিদ্যালয় প্রশাসন ট্রাক চালকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

এনটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ