বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

রোজা উপলক্ষে স্বপ্নসিঁড়ির নতুন দুই নাশীদ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মোস্তফা ওয়াদুদ: পবিত্র মাহে রমজান উপলক্ষে স্বপ্নসিঁড়ি শিল্পীগোষ্ঠী পরিবেশন করেছে নতুন দুটি নাশীদ। একটি হলো ‘রমজানের পয়গাম’। অন্যটি ‘এবার রোজা রাখবো’।

জিয়াউল আশরাফের কথামালায় রমজানের পয়গাম নাশীদটি সুর করেছেন স্বপ্নসিঁড়ির পরিচালক হুমায়ুন কবীর শাবীব। আর এবার রোজা রাখবো নাশীদটিও কথা এবং সুর করেছেন তিনি।

গত ১১ এপ্রিল (রোববার) রিলিজ পেয়েছে ‘রমজানের পয়গাম’ নাশীদটি। আর ১৩ এপ্রিল (মঙ্গলবার) ‘এবার রোজা রাখবো’ প্রকাশিত হয়েছে স্বপ্নসিঁড়ির নিজস্ব ইউটিউব চ্যানেলে। গান দুটি রিলিজের পরই ব্যাপক সাড়া ফেলেছে।

পরপর প্রকাশিত দুটি গান বিষয়ে শিল্পীগোষ্ঠীর পরিচালক মাওলানা হুমায়ুন কবীর শাবীব বলেন, এগুলো শ্রোতাদের মাঝে বেশ আগ্রহ জুগিয়েছে। তাদের থেকে পজিটিভ মন্তব্য পাচ্ছি। তারা বেশ আগ্রহ ভরে গানগুলো দেখছেন ও শুনছেন। তাদের উৎসাহ আমাদের পথচলাকে মসৃণ করতে সহযোগিতা করবে। শ্রোতাদের কাছে প্রত্যাশা হলো, তারা যেনো সব সময় সুস্থ কথামালা ও সুরের সঙ্গী থাকে।

এক নজরে নাশীদ দুটির প্রোফাইল

১. গানের নাম: রমজানের পয়গাম
লিরিক: জিয়াউল আশরাফ
কথা ও সুর: হুমায়ুন কবীর শাবীব
Sound Design & Video Director: Tanvir Khan
Video Edit: Rokon
Poster Design: Humayun Kabir Tarif

২. গানের নাম: এবার রোজা রাখবো
Lyric,Tune: Humayun Kabir Shabib
Singer: Abdullah Saif, Ahmad Rafiqullah, Muhaiminul Karim Kaushik
Sound Design & Video Director: Tanvir Khan
Edit: Rokon
Poster Design: Humayun Kabir Tarif

এমডব্লিউ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ