fbpx
           
       
           
       
শিরোনাম :
খালেদা জিয়ার শারীরিক অবস্থা ভালো আছে: ব্যক্তিগত চিকিৎসক
এপ্রিল ১২, ২০২১ ১০:৫৪ অপরাহ্ণ

আওয়ার ইসলাম: করোনা আক্রান্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা ভালো আছে বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক এফ এম সিদ্দিকী। তিনি জানান, খালেদা জিয়া এখন পর্যন্ত স্বাভাবিক চলাফেরা করছেন।

সোমবার সন্ধ্যায় খালেদা জিয়ার গুলশানের বাসভবনের সামনে সাংবাদিকদের এসব কথা জানান তার ব্যক্তিগত চিকিৎসক মেডিসিন ও বক্ষব্যাধি বিশেষজ্ঞ এফ এম সিদ্দিকী।

এর আগে বিকেল পাঁচটার দিকে খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজায় প্রবেশ করেন চারজন চিকিৎসক। ঘণ্টাখানেক তারা খালেদা জিয়ার শারীরিক অবস্থার খোঁজখবর নেন। তার সঙ্গে বিভিন্ন বিষয়ে কথা বলেন।

এফ এম সিদ্দিকী সাংবাদিকদের আরও বলেন, ‘আজকে স্বাস্থ্য পরীক্ষা করে সমস্ত রিপোর্ট মূল্যায়ন করেছি। রিপোর্ট দেখার পর প্রাথমিকভাবে চিকিৎসা শুরু করে দিয়েছি। প্রতিদিন খুব নিবিড়ভাবে ম্যাডামের শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করছি এবং প্রতি রাতে এসব পর্যবেক্ষণ পুনর্মূল্যায়ন করছি।’

এই চিকিৎসক আরো বলেন, ‘আমরা দেখে এসেছি উনি খুব ভালো আছেন। এখন পর্যন্ত ওনার কোনো টেম্পারেচার নেই। ওনার খাওয়ার রুচি ঠিক আছে। উনি ঘ্রাণ পাচ্ছেন এবং স্বাভাবিক চলাফেরাও ব্যাহত হয়নি।’

বার্ধক্যের কারণে আগে থেকেই নানা ধরনের জটিলতায় ভুগছিলেন খালেদা জিয়া। তার রোগ প্রতিরোধক্ষমতা সম্পর্কে জানতে চাইলে এফ এম সিদ্দিকী বলেন, ওনার রোগ প্রতিরোধক্ষমতা ভালো আছে। এফ এম সিদ্দিকীর সঙ্গে আরো যে তিনজন চিকিৎসক ছিলেন, তারা হলেন এ জেড এম জাহিদ, আব্দুস শাকুর ও মো. আল মামুন।

এর আগে, রোববার বিকেলে বিএনপির পক্ষ থেকে জানানো হয় খালেদা জিয়া করোনায় আক্রান্ত হয়েছেন। আগের দিন শনিবার তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা জমা দিয়েছিলেন।

-এটি

সর্বশেষ সব সংবাদ