বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

হঠাৎ বন্ধ ফেইসবুক, বিপদে কয়েক হাজার ব্যবহারকারী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ফেইসবুক প্ল্যাটফর্মের বিভিন্ন সেবার পাশাপাশি হোয়াটসঅ্যাপ, মেসেঞ্জার ও ইনস্টাগ্রাম গতকাল বৃহস্পতিবার কিছু সময়ের জন্য হঠাৎ বন্ধ হয়ে গিয়েছিল। এতে হঠাৎ করে বিপদে পড়েন কয়েক হাজার ফেইসবুক ব্যবহারকারী।

ফেইসবুকের পক্ষ থেকেও বিষয়টি নিশ্চিত করা হয়। ফেইসবুকের পক্ষ থেকে এক টুইটে বলা হয়, কারিগরি পরিবর্তনের (কনফিগারেশন চেঞ্জ) কারণে বেশ কিছু সেবা বন্ধ হয়ে গিয়েছিল। এখন আবার সব সেবা অনলাইনে চলে আসার কথা।

বার্তা সংস্থা রয়টার্স জানায়, গতকাল ১ লাখ ১২ হাজার ফেইসবুক ব্যবহারকারী, ১ লাখ ১ হাজার ইনস্টাগ্রাম ব্যবহারকারী ও ৫১৬ জন হোয়াটসঅ্যাপ ব্যবহারকারী সমস্যার কথা তুলে ধরেন। তবে ফেসবুকের পক্ষ থেকে তৎক্ষণাৎ কোনো বিবৃতি দেওয়া হয়নি।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ