fbpx
           
       
           
       
আজ শেষ হচ্ছে হাইয়াতুল উলিয়ার পরীক্ষা
এপ্রিল ০৮, ২০২১ ৮:৫৫ পূর্বাহ্ণ

মোস্তফা ওয়াদুদ: কয়েকদফা রুটিন পরিবর্তনের পর অবশেষে আজ শেষ হচ্ছে কওমি মাদরাসার সর্বোচ্চ অথরিটি আল হাইয়াতুল উলিয়ার তাকমিল জামাতের পরীক্ষা। এটি আগামী বৃহস্পতিবার শেষ হওয়ার কথা ছিলো। কিন্তু সরকার লকডাউন ঘোষণা করায় পরিবর্তন করা হয় পরীক্ষার রুটিন।

তবে সারাদেশের ২২২ টি কেন্দ্রে আজ পরীক্ষা শুরু হয়েছে সকাল ৮টায়। চলবে দুপুর ১২টা পর্যন্ত। গতকাল বুধবার হাইয়াতুল উলইয়ার অফিসিয়াল পেজে এ তথ্য জানানো হয়।

পোস্টে বলা হয়, দেশের লকডাউন পরিস্থিতি, পরীক্ষার্থীদের নিরাপদে গন্তব্যে পৌঁছা এবং পরীক্ষা সুন্দরভাবে সমাপ্ত করার লক্ষে আগামীকাল ৮ এপ্রিল বৃহস্পতিবার দাওরোয়ে হাদীস পরীক্ষা সকাল ৮টায় শুরু করে দুপুর ১২টায় শেষ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সেমতে আগামীকাল দুই বিষয়ের পরীক্ষা একসাথে নেওয়া হবে। প্রথমে ত্বহাবী শরীফের পরীক্ষা হবে। শেষে মুওয়াত্তানের পরীক্ষা হবে। বিস্তারিত পরীক্ষা-পদ্ধতি আগামীকাল পরীক্ষার পূর্বে জানিয়ে দেওয়া হবে। প্রশ্ন করার ক্ষেত্রেও বিষয়টির প্রতি বিশেষভাবে লক্ষ রাখা হবে।

বি: দ্র: (১) শুধু মুওয়াত্তানের (যেমনী) পরীক্ষার্থীগণ সকাল ৯টায় এবং অন্য সকলে ৭:৪৫ মিনিটের পূর্বেই পরীক্ষার হলে প্রবেশ করবে।

(২) পরীক্ষা শেষ করে পরীক্ষার্থীগণ অনতিবিলম্বে পরীক্ষার প্রবেশপত্র/নিবন্ধনপত্র সঙ্গে নিয়ে নিজ নিজ বাসস্থানের উদ্দেশ্যে রওয়ানা করবে।

এমডব্লিউ/

সর্বশেষ সব সংবাদ