শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


লন্ড্রি যাবে বাড়ি : লন্ড্রি হোম সার্ভিস নিয়ে এলো কাপড়চোপড় ডটকম

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: পোশাক-আশাক থেকে শুরু করে নিত্যপ্রয়োজনীয় পণ্য—সবই এখন ঘরে বসেই কেনা যায়। “ এখন কাপড় ওয়াশ ও আয়রন সম্পন্ন করে গ্রাহকের দরজায় পৌঁছে দিচ্ছে অনলাইন হোম ডেলিভারি লন্ড্রি সার্ভিস “কাপড়চোপড় ডটকম।

বাসায় কাপড় ধোয়া যে কি ঝামেলা! ঠিকমতো পরিষ্কার না হওয়া আর কাপড়ের রং ঝলসানোর সমস্যা তো আছেই। তার ওপর আয়রন করার জন্য লন্ড্রি দোকানে দৌড়াতে হয়। গজ, ফুটে মাপা শহুরে কাপড় শুকানোর ঝামেলাও কম নয়। ঘরের মধ্যে ফ্যান চালিয়ে কতক্ষণই আর কাপড় শুকানো যায়! এখন অবশ্য ঝুটঝামেলা আর নেই।

শহুরে জীবনে কাপড় ধোয়ার ঝামেলা দূর করতে লন্ড্রি হোম সার্ভিস নিয়ে এলো কাপড়চোপড় ডটকম। এখন কাপড় ওয়াশে দেয়া কোন বড়লোকি নয়! আমাদের ব্যস্ত জীবনে কাপড় ধোয়ার জন্য কেউ কেউ হয়তো চড়া মূল্য দিয়ে কাপড় ওয়াশে দিই। আবার কেউ বাসায় হাজার টাকা বেতনে বুয়া রাখি। এর সাধ্য যাদের নাই, তারা নিজের কাপড়গুলো নিজেই কোন রকম ধুয়ে নিতে হয়।

ঘরে বসে লন্ড্রি সার্ভিস পেতে আপনার একটি কল-ই যথেষ্ঠ। এছাড়াও কাপড়চোপড় ডটকম এর ওয়েবসাইট ও পেজবুক পেইজ থেকে অর্ডার করতে পারবেন।

 

কাপড়চোপড় ডটকম এর ব্র্যান্ড ম্যানেজার আসাদুযযামান বলেন, আমাদের আছে ২০ বছরের অধিক অভিজ্ঞতা সম্পন্ন ওয়াশের কারিগর । অত্যাধুনিক ডিজিটাল ওয়াশ মেশিনের কাপড় ওয়াশ করা হয়। যা কাপড়ের গুনগত মান বজায় রাখে।ফিরিয়ে আনে নতুনত্ব ও উজ্জলাতা। মাত্র ৪৯৯ টাকা থেকে আমারা সাজিয়েছি চমৎকার মাসিক প্যাকেজ। আর মাসিক প্যাকেজ মানে হোম ডেলিভারি ফ্রি। বিপরিতে কাপড় ধুয়ার জন্য একজন বুয়া রাখলেও তাকে মাসে এক/দেড় হাজার টাকা দিতে হয়।
তিনি আরো বলেন, একজন ব্যক্তির সাধারনত মাসে ১০-১৫ টি কাপড় ধুতে হয়। সারা মাসে ১৭ টি সাধারন কাপড় ওয়াশ ও আয়রণ মাত্র ৪৯৯ টাকা। ১৭ টি সাধারন কাপড় শুধু ওয়াশ মাত্র ৩৯৯ টাকা। ৪০ টি সাধারণ কাপড় ওয়াশ ও আয়রণ মাত্র ৮৯৯ টাকা। ৪০ টি সাধারন কাপড় শুধু ওয়াশ মাত্র ৫৯৯ টাকা। টাকা। ৮০ টি সাধারণ কাপড় ওয়াশ ও আয়রণ মাত্র ১৭৯০ টাকা। প্যাকেজ অনুসারে ৬দিন,৫দিন,৪দিন ও ৩দিন পরপর গ্রাহকের বাসায় কাপড় রিসিভ ও ডেলিভারি করা হয়।এখানে শার্ট, প্যান্ট, পাঞ্জাবি ও পাজামা ইত্যাদি সকল সাধারণ কাপড় ওয়াশ থেকে ইস্তিরি করা পর্যন্ত খরচ প্রতিটি ৩৫ টাকা। শাড়ি ১২০ টাকা থেকে শুরু। মাত্র ২৫০ টাকার যে কোন অর্ডারে ডেলিভারি ফ্রি।

 

ঢাকা সিটি ও চট্টগ্রাম শহরে অধিকাংশ এরিয়াতেই আমরা হোম সার্ভিস দিচ্ছি। এছাড়াও বিভিন্ন রকম অফার রয়েছে কাপড়চোপড় ডটকমে। বিস্তারিত মূল্য জানতে অফার দেখতে ওয়েবসাইট ও পেইজ ভিজিট করতে পারেন।

ঢাকা বনশ্রীর একজন গ্রাহক জানান, ‘আমার সময় বেঁচে যাচ্ছে। লন্ড্রিতে কাপড় দিয়ে আসা, নিয়ে আসার ঝামেলা হচ্ছে না।৪৮ থেকে ৭২ ঘন্টার মধ্যে ডেলিভারি পেয়ে যাচ্ছি। খরচও অন্যান্য লন্ড্রির মতো। আবার নিয়মিত গ্রাহক হওয়ায় কিছু ছাড়ও দিচ্ছে।’

কাপড়চোপড় ডটকম এর কল সেন্টার
+৮৮০১৮৩৫৪১১১০৭

ওয়েবসাইট ঠিকানা
https://kaporcopor.com
অফিসিয়াল ফেসবুক পেজ
www.facebook.com/kaparchopar

মাসিক প্যাকেজ ও অফার রেজিস্ট্রেশন লিংক-
https://forms.gle/1kLPitFcFdQAq1Au6

-কেএল


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ