বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


দাড়ি থাকলেই তোহফা শপে ডিসকাউন্টের ঘোষণা দিলেন নাশিদ শিল্পী আবু রায়হান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

কাউসার লাবীব।।

সুন্নাহর প্রতি ভালবাসা দেখিয়ে গ্রাহকের দাড়ি থাকলেই তুহফা’র সব পণ্যে ১৫% নিশ্চিত ছাড়ের ঘোষণা দিয়েছেন প্রতিষ্ঠানটির কর্ণধার, জনপ্রিয় নাশিদ শিল্পী আবু রায়হান। চেক আউট করার সময় lovesunnah কুপন কোড ব্যবহার করলেই আপনি এ অফার গ্রহণ করতে পারবেন।

‘তোহফা’র কর্তৃপক্ষ নাশিদ শিল্পী আবু রায়হান, নাশিদ শিল্পী আরিফ আরিয়ান, মাওলানা মাহফুজুর রহমান জাবেরের সম্মিলিত সিদ্ধান্তক্রমে আজ সন্ধ্যায় তোহফার অফিসিয়াল ফেসবুকে পেজ ও নাশিদ শিল্পী আবু রায়হান তার ভেরিফাইড ফেসবুক পেজে এ ছাড়ের ঘোষণা দেন।

প্রসঙ্গত, এর আগে ‘দাড়ি থাকলেই ডেলিভারি চার্জ ফ্রি’র ঘোষনা দিয়েছিলেন দু’টি প্রতিষ্ঠান। আড়ং কর্তৃপক্ষ কর্তৃক মানবতার নবী মুহাম্মাদুর রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম-এর সুন্নাহকে হেয় করার প্রতিবাদে এমন অসাধারণ অফারের ঘোষণা দিয়েছে আরহাম মার্ট এবং পুরান বই ডটকম। আরহাম মার্ট-এর কর্ণধার, তরুণ ব্যবসায়ী হাফেজ মাওলানা মুফতি মুহীত খান ও পুরান বই ডটকমের কর্ণধার মোঃ যুবায়ের ইবনে ইউসুফ-এর এ অফারকে স্বাগত জানিয়েছেন দেশের ধর্মপ্রাণ মুসলমান।

মুফতি মুহীত খান মূলত একজন মিডিয়া কর্মী। তিনি দেশের অন্যতম স্যাটেলাইট টিভি চ্যানেল ‘চ্যানেল নাইনের’ প্রোগ্রাম প্রেজেন্টার এবং ইমাম। ‘চ্যানেল নাইনের’ আগে তিনি কাজ করতেন দেশের আরেক স্যাটেলাইট টিভি চ্যানেল ‘এনটিভি’তে। করোনা পরিস্থিতির পরপর কওমিয়ান তরুণ ব্যবসায়ীদের জনপ্রিয় ফেসবুক গ্রুপ কওমি উদ্যোক্তার হাত ধরে তার ব্যবসায়িক জীনের পথচলা শুরু। বর্তমানে বেশ মনোযোগ দিয়েই ব্যবসা করে যাচ্ছেন।

ডেলিভারি চার্জ ফ্রি’র অফার বিষয়ে আলাপচারিতায় মুহীত খান আওয়ার ইসলামকে বলেন,  নবী মুহাম্মাদুর রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম-এর সুন্নাহকে যে-ই হেয় করবে তার বিরুদ্ধে আমাদের সোচ্চার হতে হবে। সেটি হোক ফ্রান্স থেকে বা নিজ দেশ থেকে। আমি সবাইকে বলবো সবাই সবার অবস্থান থেকে সচেতনতার পরিচয় দিন। আমি একজন প্রাথমিক পর্যায়ের ছোট ব্যবসায়ী হয়ে যদি ‘দাড়ি থাকলেই ডেলিভারি চার্জ ফ্রি’ অফার দিতে পারি; আপনাদের পক্ষে আরো বড় বড় অফার ক্রিয়েট সম্ভব।

আরহাম মার্ট-এর কর্ণধার মুফতি মুহীত খান এছাড়াও আড়ংয়ে চাকরি না পাওয়া আলোচিত যুবক ইমরান হোসাইন ইমনকে চাকরি দেয়ারও ইচ্ছে প্রকাশ করেছেন। তিনি বলেছেন, যদি কেউ ইমরান হোসাইন ইমনকে আমি জব দিতে আগ্রহী। কেউ যদি তার সঙ্গে আমাকে যোগাযোগ করিয়ে দিন; আমি খুশি হবো।

পুরান বই ডটকমের কর্ণধার মোঃ যুবায়ের ইবনে ইউসুফও প্রফেশনাল ব্যবসায়ী নন। তিনি মূলত রাজধানীর শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের মাস্টার্সের ছাত্র। বই নিয়ে কাজ করার আগ্রহ থেকে শুরু করেন পুরান বই ডটকম।

ডেলিভারি চার্জ ফ্রি’র অফার বিষয়ে আলাপচারিতায় পুরান বই ডটকমের কর্ণধার মোঃ যুবায়ের ইবনে ইউসুফ  আওয়ার ইসলামকে বলেন, আমি এ অফার ঘোষণার পর কিছুটা লোকশান গুণতে হচ্ছে; কেননা আমার লাভের বেশ বড় একটি অংশ আসে ডেলিভারি চার্জ থেকে। তবে আমি যে কারণে উদ্দেশ্যকে সামনে রেখে এ অফার ঘোষণা করেছি সে ক্ষেত্রে সফল। কেননা আমি মানুষকে এটা বুঝাতে চেয়েছি, নবী পাকের দাড়ির মূল্যায়ন এ দেশের মুসলমানরা করতে জানে। তবে যারা বড় বড় ব্যবসায়ী তাদেরকেও এমন উদ্যোগ নেয়ার আহ্বান জানাই।

-কেএল


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ