বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
খাদেম-ক্লিনার ও শিক্ষক নিয়োগ দেবে ‘গ্লোবাল এডুকেশন ইনস্টিটিউট’ স্বাধীন দেশে অবৈধ অস্ত্রধারী সংগঠন থাকবে না: র‍্যাব মহাপরিচালক  মার্চে ৫৫২ সড়ক দুর্ঘটনায় নিহত ৫৬৫, আহত ১২২৮ ইরানের প্রেসিডেন্টের সঙ্গে ফোনালাপ পুতিনের তেজগাঁও আল-জামিয়াতুল ইসলামিয়া বায়তুল আমান মাদরাসায় ভর্তি শুরু আগামীকাল   ইরানের হামলার জন্য নেতানিয়াহুই দায়ী: এরদোগান ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ১৪, ট্রাকচালক আটক ইসরায়েলে হামলার বিষয়ে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রাইসি ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে পালালেন স্ত্রী ইরান-ই’সরায়েল যুদ্ধের পরিস্থিতির আলোকে প্রস্তুতি নিতে মন্ত্রীদের নির্দেশ প্রধানমন্ত্রীর

চরমোনাইয়ের মাহফিলে দেয়া বক্তব্যের জন্য মাওলানা মুজিবুর রহমানের দুঃখ প্রকাশ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আবদুল্লাহ তামিম।। চরমোনাইয়ের মাহফিলে দেয়া বক্তব্যের জন্য দুঃখ প্রকাশ করেছেন রাজধানী ঢাকা তেজগাঁও রেলওয়ে মাদরাসার মুহতামিম মাওলানা মুজিবুর রহমান।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি দুঃখ প্রকাশ করেন।

বিবৃতিতে তিনি বলেন, দেশের সকল ধারার দ্বীনি কাজকে মুহাব্বত ও সহযোগিতা করি ও এ যাবত করে আসছি। বিশেষ করে উলামায়ে দেওবন্দ আহলে সুন্নাত ওয়াল জামাতের মতামতের উপর প্রতিষ্ঠিত সকল রাজনৈতিক ও অরাজনৈতিক কর্মসূচীকে প্রত্যক্ষ ও পরােক্ষ সমর্থন করি।

No description available.

সাম্প্রতিক চরমােনাইয়ের মাহফিলে আমার দেখা বক্তব্যে পক্ষে/ বিপক্ষে প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। দেশের শীর্ষ আকাবির কিংবা কোন দলের প্রতি আমার রাগ-বিরাগ, মান-অভিমান বা বিদ্বেষ নেই। বরং বর্তমান ও পূর্বসূরী সকল মুরব্বী আলেমের প্রতি আমি অঘাত শ্রদ্ধা রাখি।

চরমােনাই মাঠে অতি স্বল্প সময়ে আমার দেয়া বক্তব্যে কেউ কষ্ট পেয়ে থাকলে কিংবা কোন দলের নেতা-কর্মীর অনুভূতিতে আঘাত লাগলে ‘আমি নিঃশর্ত দুঃখ প্রকাশ করছি। সকলের দুআ, মুহাব্বত ও আন্তরিকতা নিয়ে আগামীর পথ চলতে চাই।

এর আগে বাংলাদেশের সবচেয়ে বড় অরাজনৈতিক সংগঠন হেফাজতে ইসলামকে নিয়ে চরমোনাইর ফাল্গেুনের মাহফিলে বক্তব্য দিতে গিয়ে মন্তব্য করায় সমালোচনার ঝড় ওঠে স্যোশাল মিডিয়ায়।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ