fbpx
           
       
           
       
চরমোনাইয়ের মাহফিলে দেয়া বক্তব্যের জন্য মাওলানা মুজিবুর রহমানের দুঃখ প্রকাশ
ফেব্রুয়ারি ২৭, ২০২১ ১১:০৪ অপরাহ্ণ

আবদুল্লাহ তামিম।। চরমোনাইয়ের মাহফিলে দেয়া বক্তব্যের জন্য দুঃখ প্রকাশ করেছেন রাজধানী ঢাকা তেজগাঁও রেলওয়ে মাদরাসার মুহতামিম মাওলানা মুজিবুর রহমান।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি দুঃখ প্রকাশ করেন।

বিবৃতিতে তিনি বলেন, দেশের সকল ধারার দ্বীনি কাজকে মুহাব্বত ও সহযোগিতা করি ও এ যাবত করে আসছি। বিশেষ করে উলামায়ে দেওবন্দ আহলে সুন্নাত ওয়াল জামাতের মতামতের উপর প্রতিষ্ঠিত সকল রাজনৈতিক ও অরাজনৈতিক কর্মসূচীকে প্রত্যক্ষ ও পরােক্ষ সমর্থন করি।

No description available.

সাম্প্রতিক চরমােনাইয়ের মাহফিলে আমার দেখা বক্তব্যে পক্ষে/ বিপক্ষে প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। দেশের শীর্ষ আকাবির কিংবা কোন দলের প্রতি আমার রাগ-বিরাগ, মান-অভিমান বা বিদ্বেষ নেই। বরং বর্তমান ও পূর্বসূরী সকল মুরব্বী আলেমের প্রতি আমি অঘাত শ্রদ্ধা রাখি।

চরমােনাই মাঠে অতি স্বল্প সময়ে আমার দেয়া বক্তব্যে কেউ কষ্ট পেয়ে থাকলে কিংবা কোন দলের নেতা-কর্মীর অনুভূতিতে আঘাত লাগলে ‘আমি নিঃশর্ত দুঃখ প্রকাশ করছি। সকলের দুআ, মুহাব্বত ও আন্তরিকতা নিয়ে আগামীর পথ চলতে চাই।

এর আগে বাংলাদেশের সবচেয়ে বড় অরাজনৈতিক সংগঠন হেফাজতে ইসলামকে নিয়ে চরমোনাইর ফাল্গেুনের মাহফিলে বক্তব্য দিতে গিয়ে মন্তব্য করায় সমালোচনার ঝড় ওঠে স্যোশাল মিডিয়ায়।

-এটি