fbpx
           
       
           
       
আর মাত্র ৮ দিন চলবে ওয়াফি লাইফের ‘ইসলামি বইমেলা’
ফেব্রুয়ারি ২০, ২০২১ ১:৩৭ অপরাহ্ণ

আওয়ার ইসলাম: দেশের ইসলামি বইয়ের অনলাইন প্লাটফর্ম ‘ওয়াফি লাইফ ডটকমে’ চলছে ইসলামি বইমেলা। মেলায় থাকছে দেশের স্বনামধন্য প্রকাশনীগুলো। মেলা চলবে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত।

মেলায় অংশগ্রহণকারী প্রকাশনীগুলোর বইয়ে থাকবে ৫২% পর্যন্ত মূল্য ছাড়!২৫০+ টাকার অর্ডারে থাকবে প্রিমিয়াম বুকমার্ক ফ্রি! ৫৫০+ টাকার অর্ডারে ১টি Daily Amal Check List।

৮৫০+ টাকার অর্ডার করলে ১টি বই ফ্রি! ৯৯৯+ টাকার অর্ডারে দৃষ্টি নন্দন ইংরেজি বর্ষ ক্যালেন্ডার (স্টক থাকা পর্যন্ত) ১৪৯৯+ টাকার অর্ডারে প্রথম ৫০ জন পাবেন আকর্ষণীয় নোট বুক।

এছাড়া ১৪৯৯+ টাকার অর্ডারে সারা দেশে ফ্রি শিপিং-এর পাশাপাশি উপরে উল্লেখিত সবগুলো অফারই পাঠক পাবেন। আর মেলা শেষে দশজন সেরা ক্রেতা পাবেন আকর্ষণীয় উপহার!

ওয়াফি লাইফ ডটকমের এসিসট্যান্ট ম্যানেজার বিজনেস ডেভেলপমেন্ট সালমান সাদী অনলাইন বইমেলার আয়োজন নিয়ে বলেন, করোনাকালীন এই মুহূর্তে আমরা সকলেই যখন বিপর্যস্ত, এমন কঠিন সময়ে দীনের রশি শক্ত করে আঁকড়ে ধরা আমাদের সকলের দীনি নৈতিক দায়িত্ব। মূলত এই দায়িত্ববোধ থেকেই আমাদের এই মেলার আয়োজন। এতে দেশের স্বনামধন্য প্রকাশনীগুলো অংশগ্রহণ করেছে।

তিনি বলেন, ওয়াফি লাইফ চেষ্টা করছে, পাঠকরা যেন ঘরে বসেই ইসলামি বই সুলভ মূল্যে পেতে পারে। দেশের ৬৪ জেলায় ক্যাশ অন ডেলিভারি এবং ঢাকা, চট্টগ্রাম, সিলেট, রাজশাহী সহ বড় শহরগুলোতে হোম ডেলিভারি, নির্দিষ্ট মূল্যের অর্ডারে ফ্রি ডেলিভারি এবং বিভিন্ন আকর্ষণীয় অফার—মোট কথা আমাদের সাধ্যের সবকিছু আমরা এই মেলায় কাজে লাগাচ্ছি।

তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, এই মেলার মাধ্যমে ইনশাআল্লাহ আমরা পাঠকদের কাছে ইসলামের বিশুদ্ধ বার্তা উপস্থাপন করতে পারব এবং মানুষকে দীনে ইলাহির ছায়াতলে একত্র করতে পারব।

মেলার বই দেখতে ভিজিট করুন:https://bit.ly/3qEpX9B
সর্বাধিক ছাড়ের বইগুলো দেখতে ভিজিট করুন:https://bit.ly/37wkc6k

-এএ/আরএম

সর্বশেষ সব সংবাদ