বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


এবার ঢাকায় আবাসিক ব্যবস্থাপনায় মাদরাসা শিক্ষার্থী ও তরুণদের জন্য ইংলিশ কোর্স

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকমের আয়োজনে প্রথম দুই পর্বের সাফল্যের পর এবার ঢাকায় আবাসিক ব্যবস্থাপনায় মাদরাসা শিক্ষার্থী ও তরুণ আলেমদের জন্য আরবির সঙ্গে মিল রেখে ইংলিশ স্পোকেন কোর্স  অনুষ্ঠিত হবে। কোর্স করাবে সফল ইংরেজী প্রশিক্ষক, চট্টগ্রাম বিশ্ববিদ্যালযয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থী যুবায়ের আহমাদ। সবক’টি ক্লাস নেবেন তিনিই। মাওলানা যুবায়ের জামিয়া শারইয়্যাহ মালিবাগ ঢাকার ফারেগ।

এবার দুটি ব্যাচে অনুিষ্ঠত হবে ক্লাস। ১ম ব্যাচের ক্লাস শুরু হবে আগামী ১৮ শাবান থেকে ২৮ শাবান ১৪৪২ হিজরী, ২৮ মার্চ থেকে ১১ এপ্রিল ২১ ইংরেজি পর্যন্ত। রাজধানীর জামিয়া নুরিয়া কাসেমুল উলুম রূপনগর, আ/এ, প্লট-৩, প্রধান সড়ক, রূপনগর, মিরপুরে।

২য় ব্যাচের ক্লাস শুরু হবে ১ রমজান থেকে ২০ রমজান ১৪৪২ হিজরী ও ১৪ এপ্রিল থেকে ৩ মে ২০২১ ইংরেজী পর্যন্ত। জামিয়া ইসলামিয়া ইব্রাহীমিয়া দারুল উলুম, মেরাজনগর, কতদতলী, যাত্রাবাড়ী ঢাকায়।

ইংরেজির প্রাথমিক অক্ষরজ্ঞান থাকলেই এই কোর্সে ভর্তি হওয়া যাবে। মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে ক্লাস নেওয়া হবে। প্রতি ক্লাসে যুবায়ের আহমদের লিখিত মানসম্মত ও সমৃদ্ধ শিট বা নােট প্রদান করা হবে। প্রশিক্ষণপ্রাপ্ত ১২ জন শিক্ষকের অধীনে সার্বক্ষণিক ইংরেজিতে কথা বলার তামরিন/অনুশীলন করানাে হবে। কোর্স শেষে বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে সার্টিফিকেট
প্রদান করা হবে।

আসন সংখ্যা সীমিত। কোর্স ফি মাত্র ২৫০০ টাকা। কোর্সের জন্য সব রকমের যােগাযােগ ও টাকা পাঠানো যাবে এ নাম্বারে। 01799 780959 (বিকাশ/নগদ)।

এমডব্লিউ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ