fbpx
           
       
           
       
শক্তিশালী ব্যাটারির ভিভো ওয়াই৫১ স্মার্টফোন বাজারে
ফেব্রুয়ারি ১২, ২০২১ ১২:৩৫ অপরাহ্ণ

আওয়ার ইসলাম: বাজারে মিলছে ভিভো’র নতুন স্মার্টফোন ভিভো ওয়াই৫১। স্মার্টফোনটিতে একই সাথে শক্তিশালী ব্যাটারি, সেরা প্রসেসর এবং বড় স্টোরেজের সমন্বয় করেছে শীর্ষস্থানীয় গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড ভিভো ।

১০ ফেব্রুয়ারি থেকে দেশের বাজারে ভিভো ওয়াই৫১ এর বিক্রি শুরু হয়। গ্রাহকরা বিভিন্ন আউটলেট থেকে স্মার্টফোনটি কিনতে পারছেন।

ভিভো ওয়াই৫১ এ ৫০০০ এমএএইচ ব্যাটারির সাথে রয়েছে ১৮ ওয়াটের ফ্ল্যাশ চার্জিং সুবিধা। তাই মাত্র এক ঘণ্টায় ফোনটি ৭০ শতাংশ চার্জ করা সম্ভব। ফোনটিতে রয়েছে কোয়ালকম ¯স্ন্যাপড্রাগনের ৬৬২ প্রসেসর; ৮ জিবি’র র‌্যাম ও ১২৮ জিবি’র রম। ফলে গ্রাহকরা দ্রুতগতির পারফরম্যান্স উপভোগ করতে পারবেন।

মোবাইল ফটোগ্রাফির জন্য চমৎকার কিছু ফিচারও রয়েছে ভিভো ওয়াই৫১ ফোনে। ৪৮ মেগাপিক্সেলের মেইন ক্যামেরাসহ স্মার্টফোনটির পেছনে রয়েছে ৩টি ক্যামেরা এবং সাথে আছে ১৬ এমপির ১টি ফ্রন্ট ক্যামেরা। এসব ক্যামেরায় পেশাদার ফটোগ্রাফারদের জন্য যুক্ত করা হয়েছে ওয়াইড অ্যাঙ্গেল, সুপার ম্যাক্রো, স্টাইলিশ নাইট ফিল্টারস, সুপার নাইট মোডের মতো সর্বাধুনিক প্রযুক্তি ।

ভিডিও এর জন্য ভিভো ওয়াই৫১-এ যুক্ত করা হয়েছে ইলেকট্রনিক ইমেজ স্টেবিলাইজেশন (ইআইএস) প্রযুক্তি। এ প্রযুক্তি থাকায় চলমান অবস্থাতেও পরিস্কার এবং অধিক স্থিতিশীল ভিডিও ধারণ করা যাবে ।

ভিভো ওয়াই-৫১ ফোনটিতে আরও রয়েছে ৬.৫৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে, যেখানে স্ক্রিন টু বডি অনুপাত হচ্ছে ৯০.৬১ শতাংশ। ফোনটি পাওয়া যাচ্ছে ক্রিস্টাল সিম্ফনি এবং টাইটানিয়াম স্যাফায়ার এই দুটি রঙে।

-এএ

সর্বশেষ সব সংবাদ