শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

কিশোরগঞ্জে এক্সিম ব্যাংক ও তাকওয়া ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ!

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: কিশোরগঞ্জ বাজিতপুরের হিলচিয়া বাজারে অবস্থিত মাদরাসার ছাত্র-ছাত্রীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে তাকওয়া ফাউন্ডেশন।

আজ শুক্রবার (১৫ জানুয়ারি) সকালে হিলচিয়া বাজার ইসলামিয়া মাদরাসার ছাত্রদের হাতে এই শীতবস্ত্র তুলে দেওয়া হয়।শিক্ষার্থীদের এই উপহার পেয়ে বেশ খুশি উদযাপন করতে দেখা গেছে।

No description available.

তাকওয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাওলানা গাজী ইয়াকুব এর তত্ত্বাবধানে বিতরণ করা হয় এ শীতবস্ত্র। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক ও হিলচিয়া বাজার মাদরাসার সভাপতি মাওলানা হুমায়ুন আইয়ুব। উপস্থিত ছিলেন ডাক্তার মোরশেদ আলম, মাদরাসার সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা রেজাউল করিম।No description available.

শীতবস্ত্র প্রদান অনুষ্ঠান পরিচালনায় ছিলেন মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আজিজুল হক ও শিক্ষা সচিব মাওলানা জহিরুল ইসলাম। বিতরণ কাজে সহযোগিতা করেন মাওলানা আবুল মনসুর।

একই দিন বিকেলে আওয়ার ইসলাম সম্পাদক হুমায়ুন আইয়ুব নিজ গ্রামের অসহায় মানুষের হাতেও তুলে দেন শীতবস্ত্র। গ্রামের অসহায় মানুষের হাতে এক্সিম ব্যাংক এর সৌজন্যে এ শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়।No description available.

গ্রামের প্রান্তিক মানুষগুলো শৈত্যপ্রবাহের এই সময়ে কম্বল পেয়ে বেশ আনন্দিত হয়েছেন। এলাকার গরিব-দুঃখী, নারী-পুরুষ, বিধবা ও শিশুদের হাতে তুলে দেওয়া হয়েছে এক্সিম ব্যাংকের এ শীতবস্ত্রগুলো।No description available.

এমডব্লিউ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ