fbpx
           
       
           
       
শিরোনাম :
এমন এক তাস দেখাব, ইমরানের সরকার গদি ছেড়ে পালাবে: মাওলানা ফজলুর রহমান
জানুয়ারি ১২, ২০২১ ৬:১৩ অপরাহ্ণ

আওয়ার ইসলাম: বিরোধীদলীয় জোট পাকিস্তান ডেমোক্র্যাটিক মুভমেন্ট (পিডিএম) সভাপতি মাওলানা ফজলুর রহমান বলেছেন, আমরা এমন এক তাস দেখাব যে ইমরান খানের সরকার ভ্যাবাচ্যাকা খেয়ে যাবে।

তখন এ সরকার গদি ছেড়ে দিয়ে পালিয়ে যেতে বাধ্য হবে। ‘ডন’ জানায়, সেরাইকি চকে ১১-দলীয় জোট পিডিএম আয়োজিত জনসভায় বক্তৃতাকালে তিনি এ হুঁশিয়ারি দিয়ে বলেন, পিডিএম অপেক্ষায় আছে। সময় এলেই ওই তাস ছাড়া হবে। জনসভায় পিএমএল-এন সহসভাপতি মরিয়ম নওয়াজ ও পিপলস পার্টির নেতা ইউসুফ রাজা গিলানিও বক্তৃতা করেন।

তারা পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের নেতা প্রধানমন্ত্রী ইমরান খানের সরকারকে ‘ব্যর্থ ও ক্রীড়নক’ বলে আখ্যায়িত করে বলেন, বেইজ্জত হওয়ার আগেই সসম্মানে বিদায় হওয়ার জন্য পিডিএম সময় দিচ্ছে।

মরিয়ম নওয়াজ বলেন, মর্যাদার সঙ্গে ক্ষমতা ত্যাগের জন্য পিটিআই সরকারকে ৩১ জানুয়ারি পর্যন্ত সময় দেওয়া হয়েছে। এ সময়সীমার পর পিডিএম কঠোর পদক্ষেপ নেবে।

জিও নিউজ জানায়, মরিয়ম বলেছেন, সরকারের পদত্যাগ দাবিতে লংমার্চ অবশ্যই হবে। জনগণের অংশগ্রহণের সুবিধার্থে অনুকূল আবহাওয়া দেখে তারিখ নির্ধারণ করবে পিডিএম। বাহওয়ালপুরে কদিন আগে অনুষ্ঠিত সমাবেশের কথা উল্লেখ করে মরিয়ম নওয়াজ বলেন, ওই সমাবেশে বিপুল জনগণের উপস্থিতি দেখে ইমরানের বোঝা উচিত তার সরকারের আয়ু ফুরিয়ে এসেছে। সূত্র: ডন নিউজ

-এটি

সর্বশেষ সব সংবাদ