বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

সড়ক দুর্ঘটনায় আহত শোয়েব মালিক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিক লাহোরে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। তিনি বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছেন। তবে তার গাড়িটি দুমড়ে-মুচড়ে গেছে। খবর জিও নিউজের।

একটি সূত্রে জানা যায়, শোয়েব মালিক দ্রুত গতিতে গাড়ি ড্রাইভ করছিলেন। তার গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে লাহোরের হাইপারফরম্যান্স ইউনিটির সামনে রেস্তোঁরার পাশে ফুটপাতের পার্কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে ধাক্কা দেয়।

রোববার লাহোরে অনুষ্ঠিত হয় পাকিস্তান সুপার লিগের (পিএসএল) নিলাম। পিএসএল নিলাম শেষে বাড়ি ফিরছিলেন এ তারকা অলরাউন্ডার। বাড়ী ফেরার পথে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ