fbpx
           
       
           
       
কুড়িগ্রামের সবচেয়ে বড় মাদরাসা হামিউচ্ছুন্নাহর মজলিসে শুরা গঠিত
ডিসেম্বর ০২, ২০২০ ৮:৪১ অপরাহ্ণ

মুহাম্মাদ ইশতিয়াক সিদ্দিকী

কুড়িগ্রাম জেলার সর্ববৃহৎ দ্বীনি শিক্ষানিকেতন নাগেশ্বরী থানার প্রাণকেন্দ্রে অবস্থিত হামিউচ্ছুন্নাহ কাসিমুল উলুম কেরামতিয়া কওমী মাদরাসার মজলিসে শুরা গঠন করা হয়েছে।

আজ ২ ডিসেম্বর বুধবার সকাল ৯টায় মাদরাসার দ্বিতীয় তলায় কমিটির এক বৈঠকে এ শুরা গঠন করা হয়। এ সময় মাদরাসার পুরাতন কমিটির মেয়াদ শেষ হওয়ায় বিলুপ্ত দেওয়া হয়। এবং নতুন করে মজলিসে আমেলা গঠন করার জন্য মাদরাসার পরিচালক আল্লামা আমিনুল ইসলামের নেতৃত্বে কয়েক সদস্যের একটি এডহক কমিটি গঠন করা হয়। তারা দ্রুত মজলিসে আমেলার জন্য নাম প্রস্তাব করবেন এবং মজলিসে শুরা তা যাচাই করে অনুমোদন করবেন বলে জানা গেছে।

মজলিসে শুরার সদস্য হিসেবে যারা মনোনীত হলেন: বগুড়া জামিল মাদরাসার সহকারি পরিচালক আল্লামা আব্দুুল হক হক্কানী। রংপুর জুম্মাপাড়া মাদরাসার পরিচালক আল্লামা হাফেজ ইদ্রিস। রংপুর জুম্মাপাড়া মাদরাসার সহপরিচালক আল্লামা ইউনুস আলী। অত্র মাদরাসার পরিচালক আল্লামা আমিনুল ইসলাম। পীরগঞ্জ মদীনাতুল উলুম মাদরাসার পরিচালক মাওলানা রেজাউল করীম। রংপুর ধাপ হাজীপাড়া মাদরাসার পরিচালক মাওলানা মূসা কালিমুল্লাহ। কুড়িগ্রাম এছহাকিয়া মাদরাসার পরিচালক মাওলানা আবু বকর। নাগেশ্বরী চন্ডিপুর মাদরাসার পরিচালক মুফতী আব্দুুল হান্নান। নাগেশ্বরী দারুন নাজাত মসজিদ বাসস্ট্যান্ড এর খতীব মাওলানা হাফিজুর রহমান। অত্র মাদরাসার সভাপতি আলহাজ রকু মেম্বার। অত্র মাদরাসার শিক্ষাসচিব মাওলানা আব্দুুল মজিদ।

মাদরাসার সার্বিক উন্নতি ও অগ্রগতি কামনায় বিশেষ মুনাজাতের মাধ্যমে বৈঠক সমাপ্ত করা হয়।

-এটি