মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
হিজবুল্লাহর হামলায় ৪ ইসরায়েলি সেনা আহত রাজধানীর আল্লামা শামসুল হক রহ. মাদরাসায় ভর্তি শুরু আগামীকাল ফরিদপুরে বাসের সঙ্গে পিকআপ ভ্যানের ধাক্কা, নিহত ১৪ ইরানের সঙ্গে ‘পূর্ণমাত্রার যুদ্ধ’ চায় না ইসরায়েল: জাতিসংঘের সাবেক রাষ্ট্রদূত দেশের বিশেষ কওমি মাদরাসাগুলোর ভর্তি কখন থেকে জেনে নিন আলোকিত মানিকছড়ি জনকল্যাণ সংস্থার ঈদ পুনর্মিলনী সম্পন্ন বেতুয়া হাশেমিয়া দারুস সুন্নাহ মাদরাসার উদ্বোধন অচিরেই মুসলিম বিশ্ব ফিলিস্তিনের মুক্তি উদযাপন করবে ঢাকায় আগত নতুন ছাত্রদের উদ্দেশ্যে বিশেষ পরামর্শ মিসরে অবস্থানরত গা’যযাবাসী পরিবার ও শিক্ষার্থীদের সাথে বাংলাদেশীদের ঈদ উদযাপন

ভারতে করোনা হাসপাতালে আগুন, পাঁচ রোগীর মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ভারতের গুজরাট রাজ্যের রাজকোট শহরে একটি কোভিড-১৯ হাসপাতালে অগ্নিকাণ্ডে অন্তত পাঁচ রোগীর মৃত্যু হয়েছে।

আজ শুক্রবার ভোরে শহরের মাবদি এলাকার উদয় শিবানন্দ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) এ অগ্নিকাণ্ড ঘটে। ভারতীয় সংবাদমাধ্যম দ্য টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়, ওই হাসপাতালে চিকিৎসাধীন ২০ রোগীকে উদ্ধার করে স্থানীয় বেসরকারি হাসপাতালগুলোতে ভর্তি করা হয়েছে। এর মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, আগুন লাগার সময় ১১ জন রোগী আইসিইউতে ছিলেন। এর মধ্যে ছয়জন উদ্ধার হলেও বাকি পাঁচজন মারা যান। এরই মধ্যে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছেন। ধারণা করা হচ্ছে, ওই হাসপাতালের দ্বিতীয় তলায় শর্ট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে।

স্থানীয় কর্তৃপক্ষ বলছে, হাসপাতালটির আইসিইউ থেকে আগুনের সূত্রপাত হওয়ার যথেষ্ট যুক্তসঙ্গত কারণ আছে। তবে এখন পর্যন্ত আগুন লাগার নির্দিষ্ট কারণ জানা যায়নি।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ