শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


ময়মনসিংহে আলেমদের নতুন পরিষদ: সভাপতি মাও. আনোয়ারুল হক, সম্পাদক মাও. নূর আহমদ কাসেম

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ময়মনসিংহ উলামায়ে কেরামের ঐক্যবদ্ধ প্লাটফরমের লক্ষ্য নিয়ে গঠিত হয়েছে একটি সংগঠন। নাম ইমাম-উলামা পরিষদ মোমেনশাহী।

গতকাল বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকাল ১১টায় ময়মনসিংহ বড় মসজিদ অফিস কার্যালয়ে মোমেনশাহী জেলার শীর্ষস্থানীয় উলামায়ে কেরামের উপস্থিতিতে এ সংগঠনের নাম ঘোষণা করা হয়।

জানা যায়, ইমাম-উলামা পরিষদ মোমেনশাহী এর কমিটি গঠনের পূর্বে ১১ সদস্য মজলিসে শূরার বৈঠক অনুষ্ঠিত হয়। শূরায় সর্বসম্মতিক্রমে সভাপতি ঘোষণা করা হয় ময়মনসিংহ বড় মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুল হককে। এরপর গঠিত হয় মজলিসে আমেলা।

সেখানে মাওলানা আনওয়ারুল হক, মুহতামিম জামিয়া ইসলামিয়া, চরপাড়া মোমেনশাহীকে সভাপতি ঘোষণা করা হয়। সিনিয়র সহ-সভাপতি হিসেবে নির্ধারণ করা হয় জামিয়া আরাবিয়া মিফতাহুল উলুম মাসকান্দা মাদরাসা ময়মনসিংহের শাইখুল হাদিস মুফতি আহমদ আলীকে। সহ-সভাপতি, মাওলানা দেলাওয়ার হোসাইন, মুহতামিম জামিয়া আরাবিয়া মিফতাহুল উলুম মাসকান্দা মাদরাসা ময়মনসিংহ। সম্পাদক মাওলানা নূর আহমদ কাসেম, মুহতামিম জামিয়া কসেমিয়া মোমেনশাহী, বৈঠকে মহানগর কমিটিও ঘোষণা করা হয়। মহানগরের সভাপতি নির্ধারণ করা হয়, মাওলানা আমিনুল হক, মুহতামিম ফজলুল হক মারকাযুল উলুম মাদরাসা। সম্পাদক মুফতি আবদুল্লাহ আল মামুন, ইমাম আঞ্জুমান ইদগাহ মাঠ মোমেনশাহী।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ