শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


ইরফান ও তার সহযোগীর বিরুদ্ধে আরও ৪ মামলা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম ও তার সহযোগী জাহিদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে পৃথক দু’টি করে মোট চারটি মামলা করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

গতকাল মঙ্গলবার দিবাগত রাতে চকবাজার থানায় এসব মামলা করা হয়। চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুত হাওলাদার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, মুহা. ইরফান সেলিম ও তার দেহরক্ষী মুহা. জাহিদকে গ্রেপ্তারের পর অস্ত্র ও মাদক আইনে দু’জনের নামে পৃথক দু’টিসহ মোট চারটি মামলা দায়ের করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালতের মামলায় ইরফান সেলিম ও তার দেহরক্ষী জাহিদ কারাগারে থাকায় র‍্যাবের ৪ মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে।

এর আগে সোমবার (২৬ অক্টোবর) ইরফান সেলিম ও তার সহযোগীদের বিরুদ্ধে ধানমন্ডি থানায় হত্যাচেষ্টার মামলা হয়েছে। নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খান বাদী হয়ে সোমবার ভোরে মামলাটি দায়ের করেন।

মামলার আসামিরা হলেন- ইরফান সেলিম, তার বডিগার্ড মোহাম্মদ জাহিদ, হাজি সেলিমের মদিনা গ্রুপের প্রটোকল অফিসার এবি সিদ্দিক দীপু এবং গাড়িচালক মিজানুর রহমানসহ অজ্ঞাত আরও দুই-তিন জন। আসামিদের মধ্যে দীপুকে তিন দিন ও মিজানুরকে একদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ