শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


মহানবীর ব্যাঙ্গচিত্র প্রদর্শনীর প্রতিবাদে কিশোরগঞ্জে খেলাফত মজলিসের বিক্ষোভ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মাহমুদুল হাসান
বিশেষ প্রতিনিধি>

ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী সাসল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করায় সারা দেশের ন্যায় কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী কিশোরগঞ্জে বাংলাদেশ খেলাফত মজলিস কিশোরগঞ্জ জেলা শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

কিশোরগঞ্জের ঐতিহাসিক শহীদী মসজিদ চত্বর থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে জেলা শহর প্রদক্ষিণ করে শহরের নূর মসজিদ প্রাঙ্গণে সমাবেশ করে।

সমাবেশে বক্তারা বলেন, বিশ্ব মানবতার মুক্তির দূত, শান্তির প্রতীক প্রিয় নবী মুহাম্মাদুর রাসূলুল্লাহ সা. এর ইজ্জত রক্ষায় প্রয়োজনে আমরা শহীদ হবো, তারপরও আল্লাহর রাসূলের বিরুদ্ধে অবমাননাকর কোন বিষয় সহ্য করবো না। মুসলমানরা মুহাম্মাদুর রাসূলুল্লাহ সা. কে নিজেদের প্রাণের চেয়েও বেশি ভালবাসেন। ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের ব্যঙ্গ কার্টুন প্রদর্শন করে বিশ্বের পৌনে দুইশ’ কোটি মুসলমানের হৃদয়ে চরমভাবে আঘাত করেছে। ফ্রান্স সরকার ক্ষমা না চাইলে আমরা তাদের দূতাবাস ঘেরাও করতে বাধ্য হব।

জনগনকে লক্ষ করে বক্তারা বলেন সবাই সবার স্থান থেকে ঈমানী দায়িত্ব হিসবে প্রতিবাদ করতে হবে। তাদের সকল পণ্য বর্জন করতে হবে।

এ ছাড়াও বক্তারা এ দেশের নাস্তিকদেরকে হুঁশিয়ার করে বক্তব্য প্রদান করেন। বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত মজলিস কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি মাওলানা আব্দুল করিম, সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা আবু হানিফ,সহ সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল কাদির আল আমিনসহ
মাওলানা আব্দুল হামিদ, মুহাম্মাদ মাসুম, মুহাম্মাদ হাবিবুর রহমান,মুহাম্মাদ ফয়জুল্লাহ প্রমুখ।

-gcdt


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ