বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


নবির অবমাননা: মৌলভীবাজারে তরুণ আলেম সমাজের মানববন্ধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ফ্রান্সে রাষ্ট্রীয় ‘মদদে’ মহানবী হযরত মুহাম্মদ সা. এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে মৌলভীবাজারে মানববন্ধন কর্মসূচি পালন করেছে ‘তরুণ আলেম সমাজ মৌলভীবাজার ’।

আজ মঙ্গলবার বিকাল সাড়ে ৪টায় শহরের প্রেসক্লাব প্রাঙ্গণে এ কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন হাফিজ শরীফ আহমদ জাকারিয়া।

নুরুল কুরআন মাদরাসা মৌলভীবাজার এর ভাইস-প্রিন্সিপাল মাওলানা জিয়া উদ্দীন ইউসুফের সভাপতিত্বে এবং মিরপুর হুসাইনিয়া মাদরাসার নির্বাহী মুহতামিম মাওলানা আজফার খানের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন বিশিষ্ট রাজনীতিবিদ মাওলানা সৈয়দ সাইফুর রহমান,বিশিষ্ট আলেম মাওলানা শাহ মাহমুদুর রশিদ, মাওলানা খুরশেদ আলম,মাওলানা সাইফুর রহমান ফয়সল,মাওলানা সৈয়দ মজদুদ আহমদ রাফিদ,মাওলানা আহমদ হুসাইন,মাওলানা এনামুল হক,মাওলানা আব্দুর রহমান আসজাদ বর্ণভী, মাওলানা এহসানুল হক,মাওলানা আলতাফুর রহমান সাদিকি,মাওলানা হাবিবুল্লাহ মাহমুদ, মাওলানা ইলিয়াস আহমদ,মাওলানা এমাদ উদ্দীন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, যে নবীকে আমরা জীবনের চেয়ে বেশি ভালোবাসি। সে নবী সা. কে কাফের কুফ্ফাররা ধারাবাহিকভাবে অবমাননা করে যাচ্ছে। ফ্রান্স ব্যাঙ্গচিত্র বানিয়ে তাদের সরকারি অফিসগুলোর সামনে প্রদর্শন করে রাসুলকে সা. অবমাননায় চরম ধৃষ্টতা দেখিয়েছে। তাদের এমন কাজে বিশ্বের সকল মুসলিম জনতা চরম ক্ষুব্ধ এবং মর্মাহত। বক্তারা ফ্রান্সের সকল পণ্য বাংলাদেশে বর্জনের আহ্বান জানিয়ে বলেন, ফ্রান্স সরকার বিতর্কিত এ কার্টুন সরিয়ে ক্ষমা না চাইলে তাদেরকে ভয়াবহ পরিণতি ভোগ করতে হবে।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ