শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


টাঙ্গাইলে দলবেঁধে ধর্ষণ: তিনদিনেও গ্রেপ্তার হয়নি কেউ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: টাঙ্গাইলে কলেজ ছাত্রীকে অপহরণ পর দলবেঁধে ধর্ষণের তিনদিন পরও পাঁচ আসামির কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

এদিকে ঘটনাকে ভিন্নখাতে প্রভাবিত করতে একটি মহল সামাজিক যোগযোগ মাধ্যমে অপপ্রচার ও ভুক্তভোগী পরিবারকে সামাজিকভাবে নিগৃহ করার অভিযোগ করা হয়েছে। হাসপাতালে ভুক্তভোগীকে দেখতে গিয়ে সুবিচার পাওয়া নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী।

গত সোমবার অপহরণের পর দলবদ্ধ ধর্ষণের শিকার হওয়া কলেজছাত্রীর খবর নিতে বৃহস্পতিবার হাসপাতালে যান কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী। এসময় হাসপাতালের পরিচালকের সঙ্গে কথা বলেন তিনি।

পরে মামলার অগ্রগতি নিয়ে পুলিশ সুপারের সঙ্গে কথা বলেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আব্দুল কাদের সিদ্দীকি। এ সময় টাঙ্গাইল পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় জানান, আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে দ্রুত তাদেরকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের পরিচালক ডা. সদর উদ্দীন বলেন, 'প্রথমিকভাবে ধর্ষণের আলামত পেলেও রিপোর্ট না আসা পর্যন্ত স্পষ্টভাবে কিছু বলা যাবে না। রিপোর্ট আসলে আশা করি সব জানাতে পারবো।'

ঘটনাকে ভিন্নখাতে প্রভাবিত করতে প্রভাবশালী একটি মহল সামাজিক যোগযোগ মাধ্যমে অপপ্রচার ও ভুক্তভোগী পরিবারকে সামাজিকভাবে নিগৃহ করার অভিযোগ করা হয়েছে।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ