শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


খুন, ধর্ষণ ও দ্রব্য মূল্যের উর্ধগতির প্রতিবাদে খেলাফত মজলিসে সমাবেশ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

সিলেট প্রতিনিধি: পুলিশী হেফাজতে নিরীহ যুবক রায়হান হত্যা, দ্রব্যমূল্যের লাগামহীন উধ্বর্গতি ও দেশব্যাপী ধর্ষণ-ব্যভিচারের মহামারির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে খেলাফত মজলিস সিলেট জেলা শাখা।

রবিবার (১৮ অক্টোবর) বিকেল তিন ঘটিকার সময় নগরীর কোর্ট পয়েন্টে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

খেলাফত মজলিসের নির্বাহী সদস্য ও সিলেট জেলা সভাপতি মাওলানা সৈয়দ মুশাহিদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, দলের কেন্দ্রীয় নায়েবে আমীর প্রিন্সিপাল হাফেজ মাওলানা মজদুদ্দিন আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মুহাম্মদ মুনতাসির আলী।

সমাবেশে রায়হান হত্যাকারীদের গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করণ, দ্রব্যমূল্যের উর্ধগতি রোধ ও দেশব্যাপী ধর্ষণের সাথে জড়িতদের দ্রুত বিচারে সর্বোচ্চ শাস্তি প্রদানের দাবীতে আগামী ৩১ অক্টোবর পর্যন্ত সিলেট জেলার সকল উপজেলায় ব্যাপক গণসংযোগ কর্মসূচী ঘোষণা করেন সিলেট জেলা সাধারণ সম্পাদক মাওলানা নেহাল আহমদ। দাবী না মানলে আগামী ১ নভেম্বর সংবাদ সম্মেলনের মাধ্যমে হরতাল-অবরোধসহ কঠোর কর্মসূচী ঘোষণা করা হবে বলে তিনি সমাবেশে জানান।

সিলেট জেলা সহ-সাধারণ সম্পাদক মাওলানা মুখলিছুর রহমান ও বায়তুলমাল সম্পাদক প্রিন্সিপাল হাফেজ মাওলানা শিব্বির আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, সিলেট জেলা সহ-সভাপতি মাওলানা কারী সিরাজুল ইসলাম, মাওলানা শামসুদ্দিন মুহাম্মদ ইলয়াস, মহানগর সহ-সভাপতি হাফেজ মাওলানা তাজুল ইসলাম হাসান, সিলেট জেলা সহ-সাধারণ সম্পাদক এডভোকেট মুহাম্মদ ফজর আলী, মাওলানা দিলওয়ার হোসাইন, মুফতী মুফিজুর রহমান, বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক বিলাল আহমদ চৌধুরী, কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট মহানগর সভাপতি আফজাল হুসাইন কামিল, পশ্চিম জেলা সভাপতি ফখরুল ইসলাম ও শাবিপ্রবি সভাপতি জাকারিয়া হুসাইন জাকির প্রমূখ।

সমাবেশ শেষে এক বিশাল বিক্ষোভ মিছিল নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আম্বরখানা পয়েন্টে গিয়ে শেষ হয়।

এমডব্লিউ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ