শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


লামায় উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

এম. মিজানুর রহমান
লামা বান্দরবান>

বান্দরবানের লামায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টা ৩০টা থেকে লামা সদর ইউপির সভা কক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রেজা রশীদের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপজেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ, চোরাচালান প্রতিরোধ কমিটির সভাসহ বিশ্ব হাত ধোয়া দিবস ও জাতীয় স্যানিটেশন মাস-২০২০, ভোক্তা অধিকার সংরক্ষন সংক্রান্ত সভা অনুষ্ঠিত হয়।

সভায় ফাঁসিয়াখালী ইউনিয়ন বিভাজনের প্রস্তাব অনুমোদন হয়। তবে সংশ্লিষ্ট চেয়ারম্যান সভায় ছিলেন না। সভায় এলজিইডির গুণগতমান নিয়ে প্রশ্ন উঠে। এসময় জনবল সংকটের কথা জানান উপজেলা ইঞ্জিনিয়ার।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ মোস্তফা জামাল। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বান্দরবান জেলা পরিষদ সদস্য নারীনেত্রী ফাতেমা পারুল, পৌর মেয়র ও আওয়ামীলীগ সেক্রেটারী মুহা. জহিরুল ইসলাম, গজালিয়া ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি বাথোয়ায়চিং মার্মা, অফিসার ইনচার্জ (ওসি) মুহা. মিজানুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বৃন্দ, প্রেসক্লাব সভাপতি প্রিয়দর্শী বড়ুয়া, আওয়ামী লীগের সহ-সভাপতি প্রশান্ত ভট্টাচার্য্য প্রমুখ।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ