বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


ত্রিশালে ‘সেচ্ছা’র বিনামূল্যে রক্ত পরীক্ষা ও জনসচেতনতামূলক কর্মসূচি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

নাজমুল হক
ত্রিশাল থেকে>

ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলায় বিনামূল্যে প্রায় সাতশ’রও অধিক মানুষের রক্ত পরীক্ষা ও জনসচেতনতামূলক এক ব্যতিক্রম কর্মসূচির আয়োজন করেছে ‘স্বেচ্ছা’ নামক একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

বৃহস্পতিবার (১৫অক্টোবর) সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উপজেলার ধানীখোলা ইউনিয়নের কাটাখালী বাজারে এই কর্মসূচি বাস্তবায়ন করা হয়।

জানা গেছে, গ্রামের প্রায় ৭শ’র অধিক সাধারণ নারী-পুরুষ রক্তের গ্রুপ পরীক্ষা করার জন্য সকাল থেকে ভীড় জমান স্বেচ্ছার আয়োজনে এই রক্তের গ্রুপ নির্ণয় পয়েন্টে। তাছাড়া সংগঠনটির পক্ষ থেকে ৩৫০জনকে সার্জিকেল মাস্কও বিতরণ করা হয়।

এ সময় ত্রিশাল উপজেলার (ভূমি) সহকারী কমিশনার তরিকুল ইসলামের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান, ধানীখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুল্লাহ আসাদ, কাটাখালী উমর আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আফাজ উদ্দিন, স্থানীয় মেম্বার আব্দুল করিম মাস্টার, সমাজ সেবক মঞ্জুরুল হক তালুকদার।

কামাল হোসেন (সেফটিনেট প্রোগ্রাম সুপারভাইজার (এলজিইডি) সদর ময়মনসিংহ, আব্দুল কুদ্দুস মাস্টার, মোয়াজ্জেম হোসেন (সহকারী শিক্ষক কাটাখালী উমর আলী উচ্চ বিদ্যালয় আব্দুর রহমান দুলাল, ডা. কাদের, ৪নংকাটাখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক গোলাম ফারুক এবং ২নং ওয়ার্ড যুবলীগের সাবেক সহ সভাপতি খাইরুল ইসলাম প্রমুখ।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ