শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

ভারতে ভবন ধসে ১০ জনের মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ভারতের মহারাষ্ট্রের ভিওয়ান্ডিতে একটি তিন তলার ভবন ধসে অন্তত ১০ জনের মৃত্যু হয়েছে। এছাড়াও সেখান থেকে ২৫ জনকে উদ্ধার করা হয়েছে।

সোমবার ভোর ৩টা ৪০ মিনিটের দিকে এ দুর্ঘটনা ঘটে বলে এনডিটিভির খবরে বলা হয়েছে। সেখানে উদ্ধার কাজ চালাচ্ছে ন্যাশনাল ডিজাস্টার রেসপন্স ফোর্স, দমকল এবং পুলিশ।

করপোরেশনের এক কর্মকর্তা সংবাদ সংস্থা পিটিআইকে দেয়া সাক্ষাত্‍কারে জানান, ধামানকার নাকার কাছে নারপোলির পাটেল কম্পাউন্ডের একটি বিল্ডিং ভেঙে পড়ে। সেই সময়ে সব আবাসিকই গভীর ঘুমে আচ্ছন্ন ছিলেন।

এরই মধ্যেই ন্যাশনাল ডিজাস্টার রেসপন্স ফোর্সের তত্‍পরতায় জীবন্ত উদ্ধার করা হয়েছে এক শিশুকে। আশঙ্কা করা হচ্ছে ধ্বংসস্তূপের নিচে এখনও একাধিক মানুষ চাপা পড়ে রয়েছেন।

প্রাথমিক খবর অনুযায়ী, শুরুতেই স্থানীয়দের তৎপরতায় ঘটনাস্থল থেকে অন্তত ২৫ জনকে উদ্ধার করা সম্ভব হয়েছে।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ