শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


আহমাদ শফির মৃত্যুতে ফরিদপুর জেলা জমিয়তের শোক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

বেলায়েত হুসাইন: হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির, বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকের সভাপতি, হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতিল কওমিয়ার চেয়ারম্যান ও হাটহাজারী মাদরাসার মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফীর ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছে ফরিদপুর জেলা জমিয়তে উলামায়ে ইসলাম। শনিবার গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে জেলা জমিয়তের তরফ থেকে গভীর শোক প্রকাশ করা হয়।

বিবৃতিতে ফরিদপুর জেলা জমিয়তে উলামায়ে ইসলামের সভাপতি ও জামিয়া আরাবিয়া শামসুল উলুম- খাবাসপুরের মুহতামিম আল্লামা মুফতি কামরুজ্জামান আল্লামা শফীকে 'ইসলামী চিন্তা জগতের একজন বরেণ্য আলেম' হিসেবে আখ্যায়িত করেন। তিনি উল্লেখ করেন, তাঁর মৃত্যুতে দেশবাসীর এক অপূরণীয় ক্ষতি হয়ে গেল।

মুফতী কামরুজ্জামান আরও বলেন, শাইখুল ইসলামের ইন্তেকালে দেশবাসী ও মুসলিম জাতি অন্যতম একজন রাহবারের দিকনির্দেশনা প্রাপ্তি থেকে চির বঞ্চিত হলো। তিনি মানুষকে সুপথে চলার জন্য কোরআন-হাদিস যেভাবে নির্দেশ দিয়েছে সেভাবে বক্তব্য রেখেছেন। নম্রতা, বিনয় ও সৌজন্যবোধ ছিল তাঁর স্বভাবজাত। ইসলামী চিন্তাবিদ হিসেবে তিনি ছিলেন সর্বজন শ্রদ্ধেয়। দেশের স্বনামধন্য ইসলামী চিন্তাবিদ শাইখুল ইসলাম শাহ আহমদ শফীর মৃত্যুতে দেশ একজন নিবেদিতপ্রাণ ও খ্যাতিমান শাইখুল হাদিসকে হারালো, যেটি সহজে পূরণ হবার নয়।

শোকবার্তায় শাহ আহমদ শফী রহ. এর রূহের মাগফিরাত কামনা করে মরহুমের শোকসন্তপ্ত পরিবারবর্গ, গুণাগ্রাহী, ভক্ত ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সহমর্মিতা জানান আল্লামা মুফতি কামরুজ্জামান।

এমডব্লিউ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ