শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

মময়মনসিংহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা সাড়ে ৩ হাজার ছাড়ালো

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আল-আমিন (বাপ্পি)
ময়মনসিংহ প্রতিনিধি>

ময়মনসিংহ জেলায় কোভিড-১৯ এ আক্রান্তের সংখ্যা সাড়ে ৩ হাজার ছাড়িয়েছে। এর মধ্যে এই পর্যন্ত সবচেয়ে বেশি আক্রান্ত রয়েছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন ও সদরসহ ময়মনসিংহের ভালুকা, মুক্তাগাছা, ঈশ্বরগঞ্জ এবং ত্রিশাল উপজেলাতে অন্যদিকে সর্বনিম্ন আক্রান্ত রয়েছে ময়মনসিংহের গৌরিপুর উপজেলাতে।

সিটি কর্পোরেশনে সর্বমোট আক্রান্ত দাড়িয়েছে ২০৮২জন, সর্বমোট সুস্থ হয়েছে ১৮৩৩জন এবং সর্বমোট মৃত্যু হয়েছে ৯জনের। ভালুকা উপজেলায় সর্বমোট আক্রান্ত দাড়িয়েছে ৩১৮জন,সর্বমোট সুস্থ হয়েছে ৩০৭জন,এবং সর্বমোট মৃত্যু হয়েছে ৩জনের। মুক্তাগাছা উপজেলায় সর্বমোট আক্রান্ত দাড়িয়েছে ১৯০জন,সর্বমোট সুস্থ হয়েছে ১৭৩জন,এবং সর্বমোট মৃত্যু হয়েছে ৪জনের।

ঈশ্বরগঞ্জ উপজেলায় সর্বমোট আক্রান্ত দাড়িয়েছে ১৫৬জন,সর্বমোট সুস্থ হয়েছে ১৩২জন,এবং সর্বমোট মৃত্যু হয়েছে ১জনের। ত্রিশাল উপজেলায় সর্বমোট আক্রান্ত দাড়িয়েছে ১৫১জন,সর্বমোট সুস্থ হয়েছে ১২৭জন,সর্বমোট মৃত্যু হয়েছে ৪জনের। অপরদিকে সর্বনিম্ন আক্রান্ত হয়েছে গৌরিপুরে,সর্বমোট আক্রান্ত ২৪জন,সর্বমোট সুস্থ ১৯জন,এবং এই উপজেলায় এখনো পর্যন্ত কারে মৃত্যু হয়নি। তথ্যগুলো নিশ্চিত করেছে ময়মনসিংহ জেলা প্রশাসন।

এছাড়া গতকাল ময়মনসিংহে আক্রান্ত হয়েছে ১২জন,১৪৪ টি নমুনা পরীক্ষার মধ্যে ১২জনের কোভিড-১৯ শনাক্ত। এর মধ্যে,সদর সিটি কর্পোরেশনে এলাকায় সনাক্ত ৭জন,ঈশ্বরগঞ্জ উপজেলায় সনাক্ত ১জন,ফুলপুর উপজেলায় সনাক্ত ১জন,গৌরিপুর উপজেলায় সনাক্ত ১ জন,এবং হালুয়াঘাট উপজেলায় সনাক্ত ২জন।

এনিয়ে জেলায় সর্বমোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ৩৫৪৯,সর্বমোট সুস্থ হয়েছে ৩১১৬জন,এবং জেলায় সর্বমোট মৃত্যু হয়েছে ৩৩জনের। হোম আইসোলেশনে আছে ৩১০ জন,হাসপাতাল আইসোলেশনে আছে ৯০জন। এ পর্যন্ত সর্বমোট নমুনা সংগ্রহ করা হয়েছে ৩২০৭৪,সর্বমোট নমুনা পরিক্ষা করা হয়েছে ৩২০৫৬টি।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ