বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ফের ৩ দিনের হিট অ্যালার্ট জারি, হতে পারে বৃষ্টি যুদ্ধ কখনোই কোনো সমাধান দিতে পারে না: প্রধানমন্ত্রী সব ডিসি-এসপির সঙ্গে ইসির বৈঠক বৃহস্পতিবার ‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা

মানুষের জান-মাল, ইজ্জত আব্রুর নিরাপত্তা নেই: মুফতী সৈয়দ রেজাউল করীম

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, মানুষের জান-মাল, ইজ্জত আব্রুর নিরাপত্তা নেই। সর্বত্র সাধারণ মানুষ আতঙ্কিত।

দিনাজপুরের ঘোড়াঘাটের ইউএনও ওয়াহিদা খানম-এর উপর সরকার দলীয় সন্ত্রাসী হামলায় জনগণকে আরো আতঙ্কিত করে তুলেছে। সরকারি কর্মকর্তা ও কর্মচারীরাই যেখানে নিরাপত্তাহীনতায় ভুগছে সেখানে সাধারণ মানুষের নিরাপত্তা কোন পর্যায়ে তা সহজেই অনুমেয়। তিনি বলেন, দুর্নীতির বিরুদ্ধে শক্ত অবস্থান নিয়ে সততার সাথে কাজ করে দিনাজপুরের ঘোড়াঘাটের ইউএনও ওয়াহিদা খানমকে উপজেলার সরকারী কোয়াটারে দুর্নীতিবাজ সন্ত্রাসীদের হামলার শিকার হতে হয়েছে, যা রাষ্ট্রের জন্য চরম লজ্জাজনক বিষয়।

আজ এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, রাষ্ট্রের একজন গুরুত্বপূর্ণ পদ ইউএনও। রাষ্ট্র একজন সরকারি কর্মকর্তাকেও নিরাপদ দিতে ব্যর্থ হয়েছে। ইউএনও এর উপর সন্ত্রাসী হামলাকে ভিন্নখাতে প্রবাহিত না করে ঘটনার আসল রহস্য উদঘাটন করলে সবকিছু স্পষ্ট হয়ে যাবে। এর সাথে রাঘব বোয়াল কারা জাড়িত। কাজেই ঘটনার মূল রহস্য খুঁজে বের করাই হবে রাষ্ট্রের কাজ।

তিনি বলেন, সেইসাথে রাষ্ট্র এবং সরকারী দল ও জোটের সর্বোচ্চ পর্যায় থেকে তৃনমূল পর্যন্ত সব সেক্টর ও কমিটির নেতাদেরকে দুর্নীতিমুক্ত করাই হবে দেশ জাতি ও ভবিষৎ প্রজন্মের জন্য বড় উপহার।

ইসলামী আন্দোলনের বিক্ষোভ শুক্রবার বাদ জুম’আ নারায়ণঞ্জে তিতাস গ্যাস কোম্পানীর অবহেলায় মসজিদে বিস্ফোরণে হতাহতদের যথাযথ ক্ষতিপুরণ এবং দোষীদের শাস্তির দাবিতে আগামীকাল ১১ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার বাদ জুম’আ রাজধানীর বায়তুল মোকাররম মসজিদের উত্তর গেটে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগরীর উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি থাকবেন সংগঠনের প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী।

বিশেষ অতিথি থাকবেন, মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ ও প্রিন্সিপাল শেখ ফজলে বারী মাসউদ। সভাপতিত্ব করবেন নগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ। ঈমানদার জনতাকে বিক্ষোভে শামিল হওযার আহŸান জানিয়েছেন নেতৃবৃন্দ।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ