শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


এমপি একাব্বর হোসেন সস্ত্রীক করোনায় আক্রান্ত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের টানা চারবারের সংসদ সদস্য মুহা. একাব্বর হোসেন ও তার স্ত্রী ঝর্ণা হোসেন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

বুধবার (১৯ আগস্ট) বিকেলে তাদের শারীরিক অবস্থার অবনতি হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে রাতে তাদের ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তির কার্যক্রম শুরু হয়।

এ বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জানিয়েছেন এমপিপুত্র বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক তাহরীম হোসেন সীমান্ত।

পারিবারিক সূত্রে জানা গেছে, জ্বর ও শরীরে ব্যথা অনুভূত হলে গত রোববার করোনা পরীক্ষার জন্য নমুনা দেন ঝর্ণা হোসেন। সোমবার তার করোনা পজিটিভ রেজাল্ট আসে। এছাড়া বুধবার সকালে করোনার নমুনা দেন এমপি একাব্বর হোসেন। বিকেলে তার রিপোর্টও পজিটিভ আসে।

এদিন বিকেল থেকে এমপি ও তার স্ত্রীর শরীরিক অবস্থার অবনতি হতে থাকে। বিষয়টি প্রধানমন্ত্রীকে অবগত করা হয়। প্রধানমন্ত্রী সঙ্গে সঙ্গে তাদের সিএমএইচে ভর্তির ব্যবস্থা করেন। রাতেই তাদের ঢাকার ধানমন্ডির বাসা থেকে হাসপাতালে নেয়ার কার্যক্রম শুরু হয় বলে এমপিপুত্র ফেসবুকে জানিয়েছেন।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ