বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


সিলেটে সড়ক দুর্ঘটনায় শ্যালক নিহত, গুরুতর আহত দুলাভাই

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

সিলেট অফিস: সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার উপজেলার নাজিরবাজারে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মুহা. মুজিব (১৮) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেলে থাকা আব্দুস সালাম (৩৫) গুরুতর আহত হয়েছেন। তারা সম্পর্কে শ্যালক-দুলাভাই।

বুধবার (১২ আগস্ট) বিকেলের দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত মুহা. মুজিব (১৮) মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার গোলসা গ্রামের সদই মিয়ার পুত্র। অপর আহত আব্দুস সালামকে (৩৫) গুরুতর অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি সিলেটের বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউপির গহরপুর (রতনপুর) গ্রামের সাইম উল্লাহর পুত্র। তিনি জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ বালাগঞ্জ উপজেলার সাধারণ সম্পাদক।

তথ্যটি নিশ্চিত করেছেন সিলেট ওসমানী হাসপাতাল পুলিশের ইনচার্জ এসআই ফারুক।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা থেকে আসা এনা পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো- ১৫-০১১৯) দক্ষিণ সুরমার নাজিরবাজারের দক্ষিণের ব্রিজ থেকে নেমেই একই দিক থেকে আসা দুই মোটরসাইকেল আরোহীকে চাপা দেয়। এসময় মোটরসাইকেল পুরোটাই এনা বাসের নিচে ঢুকে যায়। এতে মোটরসাইকেলের আরোহী মুজিবের এক পা বিচ্ছিন্ন হয়ে যায়। তার অবস্থা আশঙ্কাজনক ছিলো। মোটরসাইকেলের অন্য আরোহী আব্দুস সালামও মারাত্মকভাবে আহত হন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। খবর পেয়ে দক্ষিণ সুরমার থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছলেও এনা বাসের চালককে আটক করতে পারেনি।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ