বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি

বিক্ষোভের মধ্যে লেবাননের তথ্যমন্ত্রীর পদত্যাগ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বৈরুতে গত মঙ্গলবারের ভয়াবহ বিস্ফোরণের ঘটনাকে কেন্দ্র করে চলমান অচলাবস্থার মধ্যে পদত্যাগের কথা জানিয়েছেন লেবাননের তথ্যমন্ত্রী মানাল আবদেল সামাদ। ক্ষমতাসীন সরকারের ব্যর্থতার দায় স্বীকার করে তিনি পদত্যাগের ঘোষণা দিয়েছেন।

চলমান প্রেক্ষাপটে যথাযথভাবে দায়িত্ব পালনে ব্যর্থ হওয়ায় লেবানিজ জনগণের কাছে ক্ষমা চেয়ে একটি বিবৃতি দেন মানাল।এতে তিনি বলেন, বৈরুতে বিরাট বিপর্যয়ের পর আমি সরকার থেকে পদত্যাগ করেছি। আমি লেবাননিজদের কাছে ক্ষমা প্রার্থনা করছি। আমরা তাদের প্রত্যাশাপূরণ করতে পারিনি।

বৈরুতের ভয়াবহ বিস্ফোরণের পর দেশটির সাধারণ মানুষ সরকারের বিরুদ্ধে রাস্তায় নেমেছেন। বিস্ফোরণের ওই ঘটনায় এ পর্যন্ত ১৬০ জন নিহতের পাশাপাশি ৬ হাজার আহত হয়েছেন।

সূত্র: আলজাজিরা

এমডব্লিউ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ