194908

প্রকাশিত হচ্ছে বাংলা ভাষায় শায়খ রুহাইলির প্রথম বই ‘স্বপ্ন-সুখের সংসার’

আওয়ার ইসলাম: পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বাংলা ভাষাভাষী পাঠকদের জন্য প্রকাশিত হচ্ছে আরব জাহানের বিদগ্ধ লেখক ও গবেষক শায়খ সুলাইমান আর রুহাইলি রচিত অনন্য গ্রন্থ ‘স্বপ্ন-সুখের সংসার’। বইটির অনুবাদ করেছেন তরুণ আলেম লেখক মঈনুদ্দিন তাওহীদ। বইটির আদ্যোপ্রান্ত সম্পাদনা করেছেন চিন্তক আলেম কামরুল হাসান নকীব।

রুচিশীল প্রকাশনা প্রতিষ্ঠান জাদীদ প্রকাশনের ব্যানারে আসন্ন ঈদুল আজহার পরই বইটি বাজারে আসছে বলে জানা গেছে।ইতোমধ্যে বইটির প্রি অর্ডার শুরু হয়েছে বিভিন্ন অনলাইন বুকশপগুলোতে। ১২৮ পৃষ্ঠার বইটির মূদ্রিত মূল্য ২২৫ টাকা হলেও ৫৫% ছাড়ে প্রি অর্ডারে ১০১ টাকায় বিক্রি হচ্ছে বইটি। অফারটি চলবে আগামী ৭ আগস্ট পর্যন্ত।

এছাড়াও স্বপ্ন সুখের সংসার বইটির প্রি অর্ডারকারী পাঠকদের জন্য থাকছে জাদীদ প্রকাশনের বিশেষ ‘কুরবানি অফার কুপন’। কুপনটি ব্যবহার করে আগামী আগস্ট মাসজুড়ে জাদীদ প্রকাশনের অন্য যেকোনো বই কিনলেই পাওয়া যাবে অতিরিক্ত ১০% ছাড়।

জাদীদ প্রকাশনের প্রকাশক মানযুর নোমানী বলেন, ‘বইটির মূল লেখক শায়খ সুলাইমান আর রুহাইলী মদীনার বিখ্যাত জামিআ ইসলামিয়ার ( মদীনা ইউনিভার্সিটি) প্রফেসর ও মুফতি। মসজিদে নববীতে দরস দেন নিয়মিত। তার জাদুমাখা বয়ান শোনার জন্য মসজিদে নববীতে প্রতিদিন বিপুল মানুষের জমায়েত হয়।

ফিকহের মূলনীতি বিষয়ে তার পাণ্ডিত্য ঈর্ষণীয় ও অভাবনীয়। তাই সাধারণ মানুষের পাশাপাশি আলেমরাও তার মজলিসে ভিড় জমান। তার প্রজ্ঞা ও ভাষার জাদু আরব ভূখণ্ড ছাড়িয়ে পৃথিবীময় মানুষের হৃদয়কে আলোড়িত করেছে। বহু ভাষায় তার বই ও বয়ান অনূদিত হয়েছে।

বাংলা ভাষায় এই প্রথম শায়খের কোনো বই আসতে চলেছে। বইটিতে কুরআন ও হাদীসে নববির আলোকে সাংসারিক জীবনের প্রকৃত সমস্যাগুলোকে চিহ্নিত করে, এর কার্যত সমাধান দিয়েছেন লেখক।

‘স্বপ্ন সুখের সংসার’ বইটি বিবাহিত পুরুষ-নারী ও বিবাহ উপযোগী সকল পাঠকের ব্যক্তিত্ব গঠন ও সাংসারিক জীবনকে পরিশুদ্ধ করার ক্ষেত্রে খুবই সহায়ক হবে ইনশাআল্লাহ!’ বইটি অর্ডার করতে ফোন করুন 01742414217

-এটি

ads