শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

ময়মনসিংহের হালুয়াঘাটে ভারতীয় মদকবাহী কার সহ আটক ৩

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আল-আমিন(বাপ্পি)।।
ময়মনসিংহ প্রতিনিধি>

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় ভারতীয় মাদকবাহী প্রাইভেটকারসহ তিনজকে আটক করেছে হালুয়াঘাট থানা পুলিশ। এসময় জব্দ করা হয়েছে ৭০ বোতল ভারতীয় মদ।

আজ শনিবার (১১ জুলাই) দুপুরে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকালে অভিযান পরিচালনা উপজেলার উত্তর আকনপাড়া তিন রাস্তার মোড় এলাকায় একটি প্রাইভেটকার থামিয়ে সেটি তল্লাশি করে পুলিশ। এসময় ভেতরে ৭০ বোতল ভারতীয় মদ পাওয়ায় প্রাইভেটকারসহ ওই তিনজনকে আটক করা হয়।

আটককৃতরা হলো,বিপ্লব পালমা(৩৬), সুহৃত পালমা(২৬) ও রতন বিশ্বাস(৩৮)। তারা সবাই গাজীপুরের কালিগঞ্জ উপজেলার বাসিন্দা। তারা সীমান্তবর্তী এলাকা থেকে মদ এনে ঢাকায় নিয়ে যাচ্ছিলো বলে জানান ওসি।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ