শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


মাওলানা মাহফুজুল হকের বিরুদ্ধে মিথ্যা প্রচারণার তীব্র নিন্দা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: জামিয়া রাহমানিয়া সাত মসজিদ মাদরাসার মুহতামিম ও বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের সহকারি মহাসচিব মাওলানা মাহফুজুল হকের উপর আনিত মিথ্যা ও ভুয়া অভিযোগের তীব্র নিন্দা জানিয়েছেন বাংলাদেশ কওমি কাউন্সিলের চেয়ারম্যান, শাইখুল হাদীস মাওলানা আব্দুস সামাদ।

আজ শনিবার গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে তিনি বলেন, মাওলানা মাহফুজুল হকের বেড়ে উঠা ও তার পারিবারিক ঐতিহ্য সবার কাছে দিবালোকের মতো স্পষ্ট। তিনি ছাত্র জীবন থেকে নীতি-নৈতিকতা, অর্থনৈতিক স্বচ্ছতা ও আদর্শের প্রশ্নে আপোষহীনতার পরীক্ষা দিয়ে ধাপে ধাপে উন্নতির দিকে অগ্রসর হচ্ছেন।

একটি বিশেষ মহল মাওলানা মাহফুজুল হকের উন্নতির অগ্রযাত্রাকে ব্যাহত করতে চায়। ঈর্ষান্বিত ওই মহলটি আগামীর জাতীয় সম্পদ মাওলানা মাহফুজুল হককে প্রশ্নবিদ্ধ করার পায়তারা করছে। তাদের এই ষড়যন্ত্র সুস্থ বিবেক সম্পন্ন আলেম সমাজ কঠোরভাবে প্রতিহত করবেন।

বিবৃতিতে মাওলানা আব্দুস সামাদ আরও বলেন, মাওলানা মাহফুজুল হকের ধমনীতে বাংলার বুখারী আল্লামা আজিজুল হক রহ. এর রক্ত প্রবাহমান। শাইখুল হাদীস ও তার পরিবারের ধর্মীয় ও রাজনৈতিক স্বচ্ছ ভাবমূর্তি সমুন্নত রাখা আমাদের নৈতিক দায়িত্ব। ঐতিহ্যবাহী শাইখুল হাদীস পরিবারের বিরুদ্ধে পুরোনো কুশলীরা ষড়যন্ত্রের জাল বুনলে কঠোর হস্তে প্রতিহত করা হবে।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ