194181

লামায় সাংবাদিকদের সুরক্ষা সামগ্রী দিলেন পৌর মেয়র

মিজানুর রহমান
লামা (বান্দরবান) প্রতিনিধি>

বান্দরবান লামায় করোনা ভাইরাস (কোভিড-১৯) এর সংক্রমণ থেকে সুরক্ষার জন্য ‘লামা সাংবাদিক ফোরাম’র সদস্যদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র মুহা. জহিরুল ইসলাম।

বুধবার সন্ধ্যায় সাংবাদিক ফোরামের অফিসে সভাপতি মুহা. ইউসুফ মজুমদার ও সাধারণ সম্পাদক উজ্জ্বল বড়ুয়ার হাতে মাক্স, হ্যান্ড গ্লাভস, হেড ক্যাপ ও স্যানিটাইজার এই সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন মেয়র।

পৌর মেয়র মুহা. জহিরুল ইসলাম বলেন, একজন জনপ্রতিনিধির দায়িত্ব পালনে সহায়ক হিসেবে গণমাধ্যমকর্মীরা অনেক বেশি ভূমিকা পালন করেন। দুর্যোগকালে সবাই নিজের সুরক্ষা নিয়ে ব্যস্ত থাকলেও সাংবাদিকরা নিজেদের জীবনবাজি রেখে সার্বক্ষণিক পেশাগত দায়িত্ব পালন করেন। তাই এই সংকটকালে জনপ্রতিনিধি হিসেবে সাংবাদিকদের সুরক্ষার জন্যে নিজের সামর্থ অনুযায়ী কিছু করা আমাদের দায়িত্ব।

এ সময় উপস্থিত ছিলেন- সাংবাদিক ফোরামের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান, সদস্য মো. আবুল হাসেম প্রমুখ।

উল্লেখ্য, বৈশ্বিক মহামারী করোনাকালে পৌর মেয়র জনগণকে সচেতন করতে বিভিন্ন কার্যক্রমে অংশগ্রহণসহ পৌর এলাকার কর্মহীন শ্রমিক, ব্যাবসায়ী, কৃষক সহ প্রতিটি নাগরিককে সমানভাবে ত্রাণ সহযোগিতার আওতায় এনে বিরল দৃষ্টান্ত স্থাপন করছে। লকডাউনে থাকা পরিবারগুলোর নিয়মিত খবরা খবরসহ তাদের বাড়িতে গিয়ে ত্রাণসামগ্রী পৌঁছে দিয়েছ/দিচ্ছেন। ভুলক্রমে সুবিধাভোগীর তালিকায় বাদপড়া কোন পরিবারের খুজে পেলে তাৎক্ষণিক ছুটে যায় তার দোরগোড়ায়।

-এএ

আপনার বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- 01640523566