বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


ইউনাইটেড হাসপাতালে আগুন, নিহত ৫

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রাজধানীর গুলশানে ইউনাইটেড হাসপাতালে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৫ জন নিহত হয়েছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।

বুধবার রাত ৯টা ৫৫ মিনিটের দিকে হাসপাতালের জেনারেটর রুম থেকে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের তিনটি ইউনিট ঘটনাস্থলে কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস জানায়, রাত ৯ টা ৫৫ মিনিটের দিকে আগুনের সূত্রপাত হয়। হাসপাতালের নীচতলায় করোনা ইউনিটে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট গিয়ে ২০ মিনিট চেষ্টা করে আগুন নিভিয়ে ফেলে।

প্রাথমিকভাবে আগুনের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।অগ্নিনির্বাপণে ফায়ার সার্ভিসের দল এখনো কাজ করছেন। তাদের রিপোর্ট পাওয়ার পর এ ব্যাপারে বিস্তারিত জানা যাবে।

পুলিশের গুলশান বিভাগের উপ-কমিশনার সুদীপ চক্রবর্তী বলেন, হাসপাতালের পাশে অস্থায়ী করোনা ইউনিটে আগুন লেগেছিল। তবে অগ্নিকান্ডে কোনো হতাহত হয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

হাসপাতাল থেকে সকল রোগীকে বের করে আনা হচ্ছে। চারদিকে শুধু চিৎকারের আওয়াজ। রোগীদের বাঁচার আকুতি। ফায়ার সার্ভিস বলছে, আগুন এখন নিয়ন্ত্রণে এসেছে। হাসপাতালের ভিতরে ধোয়ায় আচ্ছন্ন হয়ে গেছে। এ ঘটনায় পুলিশ, রোগী মৃত্যুর আশঙ্কা করছে।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ