বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

করোনা টেস্ট ছাড়া মুসলিমদের প্রবেশ নিষিদ্ধ করায় হাসপাতালের বিরুদ্ধে মামলা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: করোনা টেস্ট ছাড়া মুসলিমদের প্রবেশ নিষিদ্ধ করায় ইন্ডিয়ার এক হাসপাতালের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

সূত্র জানায়, ভারতের উত্তর প্রদেশের মিরাঠের এক হাসপাতালের বিজ্ঞাপনে জানানো হয়, মুসলমানদের করোনা পরীক্ষায় ফল নেগেটিভ না হলে ঢুকতে দেওয়া হবে না। এতে বিতর্কের সম্মুখীন হয়ে শেষ পর্যন্ত বিবৃতি দিতে বাধ্য হয়েছে ওই বেসরকারি ক্যানসার হাসপাতাল কর্তৃপক্ষ।

এ ঘটনায় ইতোমধ্যেই হাসপাতালের মালিকের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। ধর্মীয় ভাবাবেগে আঘাত করা হয়েছে বলে উল্লেখ করা হয়েছে অভিযোগে। উত্তর প্রদেশের জনসংখ্যার ২০ শতাংশই মুসলমান।

করোনা টেস্ট ছাড়া প্রবেশে নিষেধাজ্ঞা জানিয়ে স্থানীয় এক সংবাদপত্রে বিজ্ঞাপনটি ছেপেছিল ওই হাসপাতাল। তার পরেই বিতর্ক শুরু হয়। এমনকী অভিযোগ ওঠে, ওই হাসপাতালের হিন্দু ও জৈন রোগীদের বেশি করে দেখাশোনা করা হচ্ছে। সেই সঙ্গে যাঁরা প্রধানমন্ত্রীর করোনা তহবিলে অনুদান দিয়েছেন তারা পাচ্ছেন বিশেষ পরিষেবা।

বিতর্কের মুখে পড়ে শেষ পর্যন্ত বিবৃতি দিতে বাধ্য হয়েছে ওই বেসরকারি ক্যানসার হাসপাতাল কর্তৃপক্ষ। সূত্র: ইকনা।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ