শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ইসরায়েলে হামলা: ইরানের ওপর যুক্তরাষ্ট্রের নতুন নিষেধাজ্ঞা ইরানে ইসরায়েলের ক্ষেপণাস্ত্র হামলা শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’

করোনা ভাইরাস থেকে মুক্তির জন্য দোয়া মাহফিল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ইসলামী সাংস্কৃতিক সংগঠন স্বপ্নপূরণ শিল্পীগোষ্ঠীর উদ্যোগে করোনা ভাইরাস থেকে মুক্তির জন্য বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

আগামী ২০ মার্চ (শুক্রবার) রাজধানীর পল্টনস্থ স্বপ্নপূরণের প্রধান কার্যালয়ে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

এতে উপস্থিত থাকবেন বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি মাওলানা আব্দুল লতিফ নেজামী। প্রধান উপদেষ্টা স্বপ্নপূরণ শিল্পীগোষ্ঠী ও বাংলাদেশ ইসালামী ছাত্রসমাজের সভাপতি হাফেজ মুহাম্মদ নুরুজ্জামান।

এছাড়াও‌ স্বপ্নপূরণের প্রতিষ্ঠাতা ও প্রধান পরিচালক হাফেজ মাওলানা হুজাইফা আল মাহদী, সিনিয়র সহকারী পরিচালক মাওলানা জহিরুল ইসলাম সাকী, নির্বাহী পরিচালক মুফতি সোলাইমান সাদী, সহকারী নির্বাহী পরিচালক মাওলানা যোবায়ের আহমদী, যুগ্ম পরিচালক মুফতি শরীফুল ইসলাম আদনান, সহকারী যুগ্ম পরিচালক মাওলানা লাবীব আবরার, ব্যবস্থাপনা পরিচালক হাফেজ শাহাদাত ইমতিয়াজ, সহকারী ব্যবস্থাপনা পরিচালক মাওলানা আশরাফুল ইসলামসহ স্বপ্নপূরণ শিল্পীগোষ্ঠীর অন্যান্য দায়িত্বশীলরা।

স্বপ্নপূরণের প্রতিষ্ঠাতা ও প্রধান পরিচালক হাফেজ মাওলানা হুজাইফা আল মাহদী আওয়ার ইসলামকে বলেন, করোনা ভাইরাস আক্রান্ত হয়ে প্রতিদিন বহু মানুুষ মারা যাচ্ছে। এই ভাইরাসটি ইতোমধ্যে মহামারীর রূপ ধারণ করেছে। করোনা ভাইরাস থেকে মুক্তির জন্য দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

উক্ত দোয়া মাহফিলে সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের জন্য বিশেষভাবে আহ্বান জানিয়েছেন তিনি।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ