182082

শীতার্তদের মধ্যে এতিম শিক্ষার্থী সেবা সংগঠনের কম্বল বিতরণ

বেলায়েত হুসাইন: ‘এতিম শিক্ষার্থী সেবা সংগঠন’ এর উদ্যোগে গত ১০ জানুয়ারি (শুক্রবার) বোয়ালমারী উপজেলার  গরিব ও অসহায় শীতার্ত মানুষের মঝে কম্বল বিতরণ করা হয়েছে।

সংগঠনের সদস্যদের দেয়া অর্থে এ কম্বল সংগ্রহ করা হয়। পরে তা উপজেলার দাদপুর ইউনিয়নের রাঙ্গামুলারাকান্দী গ্রামের পশ্চিমপাড়া মসজিদ প্রাঙ্গণে এতিম অসহায় শীতার্তদের দেয়া হয়।

এ প্রসঙ্গে সেবা সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মুহাম্মাদ বাশার বিল্লাহ (এম এ ) বলেন, আমাদের উদ্দেশ্য গরীব ও অসহায় মানুষকে সেবা দানের মাধ্যমে সুন্দর সমাজ ব্যবস্থা গড়ে তুলতে মুরব্বিদের সহযোগিতা করা এবং সমাজে সবার জন্য সমান সুযোগ নিশ্চিত করতে সকলে একসঙ্গে কাজ করা।

তিনি আরও বলেন, আমাদের আজকের সামান্য এই সহযোগিতা আমাদেরকে সংগঠনের মূল লক্ষ্যের দিকে এগিয়ে নিয়ে সাহায্য করবে। কেননা আমাদের ভবিষ্যত লক্ষ্যগুলোর মধ্যে অন্যতম হল, আমরা চাই আমরা সম্মিলিতভাবে সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়াতে। তাছাড়া আমাদের যে কর্মী আছেন আমরা সম্মিলিতভাবে নিজ নিজ এলাকার অসহায় ও এতিম শিশুদের সংখ্যা জরিপ করার সিদ্ধান্ত নিয়েছি, আমরা সংকল্পবদ্ধ যে, আমরা সরকারের সেবা কার্যক্রমের প্রতি শ্রদ্ধা জানিয়ে আমরাও সরকারকে সামান্য হলেও সহযোগিতা করতে চাই।

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও রাঙ্গামুলারকান্দী উচ্চবিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মাষ্টার মুহাম্মাদ ইউনুস আলী মিয়া, বিশেষ অতিথি রাঙ্গামুলারকান্দি পশ্চিম পাড়া জামে মসজিদের সভাপতি লুৎফর রহমান আকাশ, সাধারণ সম্পাদক আলী আকবর এবং এছাড়াও উপস্থিত ছিলেন স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

-এএ

ad