বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

পাগড়ি পেলেন বসুন্ধরা রহমানিয়া মাদরাসার ১৬ হাফেজ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় বসুন্ধরা রহমানিয়া মাদরাসার ১৬ জন কুরআনে হাফেজকে পাগড়ি পরিয়ে দেয়া হয়েছে।

মঙ্গলবার বিকেলে বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান হাফেজদের মাথায় পাগড়ি পরিয়ে দেন।

যারা পাগড়ি পেয়েছেন, লোকমান, জোবায়ের, মুস্তাকিন, রহমত উল্লাহ, আদনান, নূর আহম্মদ, আনাস হোসাইন, রাজিবুল ইসলাম, তাজুল ইসলাম, সাকিবুল ইসলাম, ইয়াসিন আহমদ, হাবিবুল্লাহ, শহীদুল্লাহ, রেদওয়ানুল হক, ওমর হোসাইন ও আরিফুল ইসলাম।

পাগড়ি পরানোর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বসুন্ধরা গ্রুপের মিডিয়া অ্যাডভাইজর মুহাম্মদ আবু তৈয়ব, মুফতি আরশাদ রহমানী ও মুফতি শাহেদ রহমানী।

পাগড়ি পরানো শেষে মাদরাসার শিক্ষার্থীদের সঙ্গে ইফতারে অংশ নেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহানসহ অতিথিরা।

উল্লেখ্য, বসুন্ধরা রহমানিয়া মাদ্রাসার শিক্ষা কার্যক্রম শুরু হয় ২০১৭ সালের ১০ জুলাই। প্রতিষ্ঠানটিতে বর্তমানে হেফজ ও কিতাব বিভাগে দেড়শ জন পড়াশোনা করছেন। হজরত ফকীহুল মিল্লাত মুফতি আবদুর রহমান (রহ.) মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয় ২০১৪ সালের ৩১ অক্টোবর। মসজিদ সংলগ্ন কবরস্থানে তিনি শায়িত আছেন।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ