বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

তোহফা কালেকশনের বর্ষপূর্তিতে ওয়েবসাইট উন্মোচন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মাহমুদুল হাসান
আওয়ার ইসলাম

দেশ ও বিদেশের ক্রেতাদের সুবিধার্থে জনপ্রিয় অনলাইন অফলাইন শপ তোহফা কালেকশন ওয়েবসাইট উন্মোচন করলো। এখন থেকে তাদের সাইটটি ভিজিট করে পছন্দের পণ্য খুব সহজেই অর্ডার করা যাবে।

গেল বছরে যাত্রা শুরু করে তোহফা কালেকশন। এই শপটি মানোন্নত হালাল পণ্য গ্রাহকদের দরজায় সফলতার সাথে পৌঁছে দিয়ে আসছে।

গত ১৪ এপ্রিল (রবিবার) তোহফা কালেকশনের এক বছর পূর্ণ হয়। বছরপূর্তির দিনে তারা ক্রেতাদের সুবিধার্থে ওয়েবসাইট উন্মোচন করেন।

রাজধানীর পল্টন প্লাজায় তুহফা কালেকশনের শোরুমে গত ১৪ এপ্রিল (রবিবার) ৩টায় আলেম ওলামা ও কলরব শিল্পীদের উপস্থিতিতে ওয়েবসাইট উন্মোচন অনুষ্ঠান সম্পন্ন হয়।

কলরবের সিনিয়র শিল্পী তোহফা কালেকশনের সিইও আরিফ আরিয়ান জানান, আমরা সফলতার সাথে এক বছর পূর্ণ করতে পেরেছি আলহামদুলিল্লাহ। ক্রেতাদের সেবার মান নিশ্চিত করতে এবং দেশ ও বিদেশের ক্রেতাদের কাছে তুহফা কালেকশনকে আরও বিশ্বস্ত করতে আমাদের এই ওয়েবসাইট চালু করা। ওয়েব সাইটের মাধ্যমে ক্রেতা তাদের পছন্দের পণ্য খুব সহজেই অর্ডার করার সুবিধা পাবেন।

তিনি জানান, রমজান উপলক্ষে ক্রেতাদের চাহিদাকে প্রাধান্য দিয়ে তোহফা কালেকশন আরও নতুনত্ব আনার চেষ্টা করে যাচ্ছে। ক্রেতাদের দোয়া ও সহযোগিতা পেলে তোহফা কালেকশন আরও এগিয়ে যাবে বলে জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, কলরবের প্রধান পরিচালক রশিদ আহমেদ ফেরদৌস, কলরব শিল্পী কলরবের সিনিয়র শিল্পী মুহাম্মাদ বাদরুজ্জামান, তোহফা কালেকশনের সিইও আরিফ আরিয়ান,জনপ্রিয় কণ্ঠশিল্পী আবু রায়হান,কলরব শিল্পী হলি টিউন স্টুডিওর সাউন্ড ইঞ্জিনিয়ার মাহফুজ আলম,আবির মাহমুদসহ তোহফা কালেকশনের কর্মকর্তারা।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ