149335

পঞ্চগড়ের খতমে নবুওয়ত সম্মেলনে আল্লামা আহমদ শফী

আওয়ার ইসলাম: কাদিয়ানীদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণার দাবিতে দেশের উত্তর-পশ্চিমাঞ্চলের জেলা পঞ্চগড় স্টেডিয়াম মাঠে শুরু হয়েছে খতমে নবুওয়াত মহাসম্মেলন ।

আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়াত বাংলাদেশের উদ্যোগে আয়োজিত এ সম্মেলনে যোগ দিতে সেখানে পৌঁছেছেন হেফাজত ইসলাম বাংলাদেশের আমির ও হাটহাজারী মাদরাসার মহাপরিচালক ও কওমি মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকের চেয়ারম্যান আল্লামা শাহ আহমদ শফী।

এতে দেশের শীর্ষ উলামায়ে কেরাম মধ্যে বিশেষ মেহমান হিসেবে উপস্থিত আছেন, ঢাকা খিলগাঁও চৌরাস্তা মাখজানুল উলুম মাদ্রাসার প্রিন্সিপাল ও আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়তের সেক্রেটারি জেনারেল মাওলানা হাফেজ নুরুল ইসলাম, মাওলানা আবদুল হামিদ পীর সাহেব মধুপুর, মাওলানা আজিজুল হক ইসলামাবাদী মাওলানা মনজুরুল ইসলাম আফেন্দী, মাওলানা বাহাউদ্দীন জাকারিয়া, মাওলানা আবদুল হক আজাদ, মাওলানা মাহমুদুল হাসান মমতাজী, মাওলানা শুয়াইব ইবরাহীম, মাওলানা ড. আ.স.ম. শোয়াইব আহমদ, মাওলানা ওসমান গণী সালেহী।

প্রসঙ্গত, কাদিয়ানীদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণার দাবিতে দেশের ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়াত বাংলাদেশ সম্মেলন করার ঘোষণা দেন। এরই অংশ হিসেবে পঞ্চগড় স্টেডিয়াম মাঠে শুরু হয়েছে খতমে নবুওয়াত মহাসম্মেলনের আয়োজন করা হয়।

উল্লেখ্য, পঞ্চগড় কাদিয়ানীদের শক্তিশালী ঘাটি হিসেবে পরিচিত। চলতি বছরের ২২, ২৩ ও ২৪ ফেব্রুয়ারি পঞ্চগড়ে কাদিয়ানীদের তিন দিনব্যাপী ইজতেমার বন্ধ করা না হলে পঞ্চগড় অভিমুখে লংমার্চসহ আরও কঠিন কর্মসূচির ঘোষণা দেয়ার হুমকি দিয়েছিল হেফাজতে ইসলাম বাংলাদেশ।

এছাড়া কাদিয়ানীদের ইজতেমার আয়োজন ও কার্যক্রম বন্ধে আলটিমেটাম দিয়ে হাটহাজারী মাদ্রাসায় সংবাদ সম্মেলন করেছিল হেফাজতে ইসলাম। এ সময় হেফাজত আমির কাদিয়ানী সম্মেলন বন্ধ না হলে আন্দোলনে নামার হুমকিও দেন।

আরএম/

 

 

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *