বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি

নিউজিল্যান্ডে হামলার ঘটনায় ভারতের গোয়ায় সতর্কতা জারি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে সন্ত্রাসী হামলার ঘটনায় ভারতের গোয়া রাজ্যে হামলার আশঙ্কায় সতর্কতা জারি করা হয়েছে। দেশজুড়ে ইহুদিদের স্থান ও পর্যটনপ্রিয় স্থানগুলোতে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

স্থানীয় পুলিশ মহাপরিদর্শক জাসপাল সিং এ তথ্য নিশ্চিত করে বলেন, কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হামলার আশঙ্কা থেকেই এই সতর্কতা।

ভারতীয় সংবাদমাধ্যম দ্য হিন্দুর প্রতিবেদনে বলা হয়, পর্যটক প্রিয় গোয়া রাজ্যে ইসরায়েলি পর্যটকদের ওপরে হামলার আশঙ্কায় এ সতর্কতা জারি করা হয়ে থাকতে পারে।

তবে জাসপাল সিং বলেন, সেখানে খুব বেশি ইসরায়েলি পর্যটক নেই। উত্তর উপকূলে দুটি চাবাদ হাউসে কার্যক্রম নেই। দক্ষিণাঞ্চলে একটি উপাসনালয় রয়েছে।

পুলিশ জানায়, আল-কায়েদা কিংবা ইসলামিক স্টেট নিউজিল্যান্ডে হামলার প্রতিশোধ নিতে পারে বলে তথ্য ছিল তাদের কাছে।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ