146368

সাহসিকতা ও সেবা পুরস্কার পাচ্ছেন ৫৯ র‍্যাব সদস্য

আওয়ার ইসলাম: সাহসিকতা ও সেবা ক্যাটাগরিতে মহাপরিচালক র‍্যাব ফোর্সেস স্বীকৃতি পেতে যাচ্ছেন ৫৯ জন র‍্যাব সদস্য। র‍্যাবের প্রতিষ্ঠা বার্ষিকীতে তাদের এই স্বীকৃতি প্রদান করা হবে।

মঙ্গলবার (২৬ মার্চ) র‍্যাবের ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে এই অনুষ্ঠান হতে যাচ্ছে।

এদিকে র‍্যাব সদরদফতর সূত্রে জানা যায়, ২০১৮ সালে আভিযানিক ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ ৩৪ জন র‍্যাব সদস্যকে বিশেষ সম্মাননা ‘সাহসিকতা ‘এবং প্রশাসনিক ও সেবামূলক প্রশংসনীয় কাজের স্বীকৃতিস্বরূপ ২৫ জন র‍্যাব সদস্যকে বিশেষ সম্মাননা ‘সেবা’ প্রদান করা হবে।

বিশেষ সম্মাননা সাহসিকতা র‍্যাব-১ এর ১ জন,র‍্যাব-২ এর ১ জন,র‍্যাব-৩ এর ২ জন,র‍্যাব-৪ এর ১ জন,র‍্যাব-৫ এর ৪ জন,র‍্যাব-৬ এর ১ জন,র‍্যাব-৭ এর ৪ জন,র‍্যাব-৮ এর ৩ জন,র‍্যাব-১০ এর ১ জন,র‍্যাব-১১ এর ১২ জন,র‍্যাব-১২ এর ১ জন,র‍্যাব-১৩ এর ২ জন,র‍্যাব-১৪ এর ১ জন,র‍্যাব-১৫ এর ১ জন, অপারেশনস উইং এর ১ জন, ইন্টেলিজেন্স উইং এর ৭ জন ও লিগ্যাল এন্ড মিডিয়া উইং এর ১ জন।

বিশেষ সম্মাননা সেবা র‍্যাব-১ এর ১ জন, র‍্যাব-৬ এর ১ জন, র‍্যাব-৯ এর ১ জন, র‍্যাব-১৩ এর ২ জন,র‍্যাব-১৪ এর ১ জন, অপারেশনস উইং এর ১ জন, ইন্টেলিজেন্স উইং এর ৩ জন, প্রশাসন ও অর্থ উইং এর ৯ জন, লিগ্যাল এন্ড মিডিয়া উইং এর ২ জন, এয়ার উইং এর ১ জন, কমিউনিকেশন এন্ড এমআইএস উইং এর ১ জন, আরএনডি সেলের ১ জন, র‍্যাব ফোর্সেস ট্র্যানিং স্কুলের ১ জন।

এ বিষয়ে র‍্যাব সদরদফতরের লিগ্যাল এন্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক মিজানুর রহমান বলেন, প্রতি বছরের ন্যায় এবারও সাহসিকতা ও সেবা পুরস্কার দিচ্ছেন র‍্যাব মহাপরিচালক। র‍্যাব সদস্যরা তাদের নিজ নিজ কাজে যে সফলতা দেখিয়েছে, তার ওপর ভিত্তি করে এ পুরস্কার দেয়া হয়। র‍্যাব মনে করে, এই স্বীকৃতিতে সদস্যদের মধ্যে সাহসিকতা ও কর্মস্পৃহা বৃদ্ধি পায়।

আরএম/

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *