146288

সাংবাদিকদের সাথে ইশা ছাত্র আন্দোলন-এর মতবিনিময় সভা অনুষ্ঠিত

আওয়ার ইসলাম: আজ ২৪ মার্চ দুপুর ১২টায় রাজধানীর গোল্ডেন প্লেট রেস্টুরেন্টে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর উদ্যোগে সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর যুগ্ম-মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা আহমাদ আব্দুল কাইয়ুম, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, ইসলামী যুব আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি কে.এম.আতিকুর রহমান, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর সাবেক কেন্দ্রীয় তথ্য-গবেষণা ও প্রচার সম্পাদক মুহাম্মাদ ইলিয়াস হাসান প্রমুখ নেতৃবৃন্দ।

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলুল করীম মারুফ-এর সভাপতিত্বে এবং কেন্দ্রীয় প্রচার ও যোগাযোগ সম্পাদক কে এম শরীয়াতুল্লাহ-এর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় সহ-সভাপতি এম. হাছিবুল ইসলাম, সেক্রেটারি জেনারেল মুহাম্মাদ মুস্তাকিম বিল্লাহ, সাংগঠনিক সম্পাদক একেএম আব্দুজ্জাহের আরেফী, কেন্দ্রীয় তথ্য ও গবেষণা সম্পাদক মুহাম্মাদ আব্দুল জলিলসহ কেন্দ্র ও ঢাকা মহানগর নেতৃবৃন্দ।

সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভায় ইকেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়া এবং অনলাইন নিউজ পোর্টালের সিনিয়র সাংবাদিকগণ উপস্থিত হয়ে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর পথচলায় গুরুত্বপূর্ণ মতামত ব্যক্ত করেন।

আরআর

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *