বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
খাদেম-ক্লিনার ও শিক্ষক নিয়োগ দেবে ‘গ্লোবাল এডুকেশন ইনস্টিটিউট’ স্বাধীন দেশে অবৈধ অস্ত্রধারী সংগঠন থাকবে না: র‍্যাব মহাপরিচালক  মার্চে ৫৫২ সড়ক দুর্ঘটনায় নিহত ৫৬৫, আহত ১২২৮ ইরানের প্রেসিডেন্টের সঙ্গে ফোনালাপ পুতিনের তেজগাঁও আল-জামিয়াতুল ইসলামিয়া বায়তুল আমান মাদরাসায় ভর্তি শুরু আগামীকাল   ইরানের হামলার জন্য নেতানিয়াহুই দায়ী: এরদোগান ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ১৪, ট্রাকচালক আটক ইসরায়েলে হামলার বিষয়ে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রাইসি ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে পালালেন স্ত্রী ইরান-ই’সরায়েল যুদ্ধের পরিস্থিতির আলোকে প্রস্তুতি নিতে মন্ত্রীদের নির্দেশ প্রধানমন্ত্রীর

‘আল্লামা তাকি উসমানির গাড়িতে সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বিশ্ববিখ্যাত আলেমেদীন পাকিস্তানের সাবেক বিচারপতি শাইখুল ইসলাম আল্লামা তাকি উসমানির গাড়িতে আজ জুমআর পূর্বে সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়েছেন মানবতাবাদী সংগঠন রিসালাতুল ইনসানিয়াহ বাংলাদেশের আমীর ও শায়খ আবুল হাসান আলী নদভী ইসলামিক রিসার্চ সেন্টার, ঢাকা'র পরিচালক মাওলানা শহীদুল ইসলাম ফারুকী।

গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি পাকিস্তান সরকারের নিকট অনতিবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

পাশাপাশি এটা বিশ্বব্যাপী চলমান ইসলাম ও মুসলিম উম্মাহ বিদ্বেষী ইহুদী-খৃস্টবাদী ষড়যন্ত্র কিনা তাও খতিয়ে দেখার আহবান জানান।

তিনি বলেন, বিশ্ববিখ্যাত ইসলামী বিদ্যাপীঠ দারুল উলূম করাচির প্রধান মুফতি, পাকিস্তানের সাবেক বিচারপতি, বিশ্বের অন্যতম সেরা ইসলামিক স্কলার, কোটি কোটি মুসলমানের হৃদয়ের স্পন্দন শাইখুল ইসলাম আল্লামা মুফতি তাকি উসমানির গাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এতে তাকে নিরাপত্তা দেয়া দুই গার্ড নিহত হয়েছেন। তিনি ও তার স্ত্রী গুরুতর আহত হয়েছেন।

তিনি তাদের দ্রুত সুস্থতা কামনা করেন এবং পূর্বের ন্যায় আবার ইসলাম ও মুসলিম উম্মাহর খেদমতে ফিরে আসার জন্য আল্লাহর নিকট দুআ করেন।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ