শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


ফুটপাথে দাঁড়িয়ে এলোপাথাড়ি গুলি, নিহত ৫

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: জনবহুল এলাকা। ফুটপাথ ধরে অনেক মানুষের যাতায়াত। স্বাভাবিক ছন্দে ছিল জনজীবন। তার মাঝেই আচমকা গুলি। এক বন্দুকধারী ওই ভিড়ের মধ্যেই ফুটপাথে দাঁড়িয়ে মেশিনগান দিয়ে গুলি চালাতে শুরু করে। অনেকে গুলিবিদ্ধ হয়ে লুটিয়ে পড়েন। এর মধ্যে ৫ জনের মৃত্যু হয়। আহত হন বেশ কয়েকজন।

পুলিশ পাল্টা গুলি চালায় বন্দুকধারীকে লক্ষ্য করে। কিছুক্ষণ বন্দুকধারীর সঙ্গে তাদের গুলির লড়াইও হয়। তাতে এক পুলিশ কর্মকর্তা আহতও হন। পরে পুলিশের গুলিতে মৃত্যু হয় ওই বন্দুকধারীও।

ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার মিশরের আসিম জেলার গিজায়। ওই বেপরোয়া বন্দুকধারীর বয়স ৩৬ বছর। কেন সে এমন কাণ্ড ঘটাল তা এখনও পরিষ্কার নয়। তবে এই ঘটনার জেরে গিজায় আতঙ্ক ছড়িয়েছে। মিশরে পিরামিডের টানে বহু পর্যটক সারাবছর ভিড় জমান। এই ঘটনার জেরে স্থানীয় মানুষের পাশাপাশি বিদেশি পর্যটকদের মধ্যেও আতঙ্ক ছড়িয়েছে।

পুলিশের গুলি চালানোর কারণ নিয়ে তদন্ত শুরু হয়েছে। তবে স্থানীয় সংবাদমাধ্যমগুলোর দাবি, ওই ব্যক্তি মাদকাসক্ত। যাদের মৃত্যু হয়েছে তাদের মধ্যে ওই ব্যক্তির বাবা-মাও ছিলেন। কিছু সংবাদমাধ্যমের আবার দাবি, পারিবারিক অশান্তি জেরেই এই কাণ্ড ঘটিয়েছে ওই ব্যক্তি। গুলি চালানোর সময় সে মদ্যপান করেছিল।

কেপি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ