বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা ফের ৩ দিনের হিট অ্যালার্ট জারি, হতে পারে বৃষ্টি যুদ্ধ কখনোই কোনো সমাধান দিতে পারে না: প্রধানমন্ত্রী সব ডিসি-এসপির সঙ্গে ইসির বৈঠক বৃহস্পতিবার ‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু

বাজার করে সাইকেলে বাড়ি ফিরলেন সাংসদ জগলুল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: গেল জাতীয় সংসদ নির্বাচনের আগে বেশ কিছু কাজ করে আলোচনায় এসেছিলেন সাতক্ষীরার সংসদ সদস্য এস এম জগলুল হায়দার। এবার তার কিছু ছবি ছড়িয়েছে। যেখানে দেখা যাচ্ছে তিনি বাজার করে সাইকেল চালিয়ে বাড়ি ফিরছেন।

জানা যায়, আজ দুপুরে শ্যামনগর উপজেলার নকিপুর কাঁচাবাজার থেকে নিজ হাতে বাজার করেন তিনি। এরপর এক কিলোমিটার বাইসাইকেল চালিয়ে নিজ বাড়িতে যান। এসময় তার পরনে ছিল লুঙ্গি-গেঞ্জি।

বাংলাদেশের সাধারণ সংসদ সদস্যদের এমন চিত্র দেখা যায় না। তারা সব সময় অন্যরকম হয়ে চলেন। যাদের আশপাশে থাকে অসংখ্য মানুষ। থাকি গাড়ির বহর।

ফেসবুকে তার এমন ছবি ছড়িয়ে পড়লে অসংখ্য মানুষ কমেন্ট করেন। অনেকেই প্রশংসা করেন তার এমন কাজের। তবে অনেকেই বিরূপ মন্তব্য করতেও ছাড়েননি।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ