145297

বাঘাইছড়িতে সেনাবাহিনীর সাঁড়াশি অভিযান শুরু

আওয়ার ইসলাম: রাঙ্গামাটির বাঘাইছড়িতে গতকালের হামলায় জড়িতদের ধরতে সাঁড়াশি অভিযান শুরু করেছে সেনাবাহিনী। খাগড়াছড়ি রিজিওয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সকাল থেকেই শুরু হয়েছে এ অভিযান। যে জায়গায় পলাতকদের অবস্থান হতে পারে আমরা সেসব জায়গায় তল্লাশি চালাচ্ছি।  আমরা কাউকে সামান্যতম ছাড় দেব না।

গতকাল উপজেলা নির্বাচনে ভোটগ্রহণে দায়িত্ব পালন শেষে ফেরার পথে দীঘিনালা-মারিশ্যা সড়কের নয়মাইল এলাকায় নির্বাচনি কর্মকর্তা ও আইনশৃংখলাবাহিনীর সদস্যদের ওপর গুলি চালায় সন্ত্রাসীরা। এতে নিহত হন ৭ জন।

এ ঘটনায় আহত ১৭ জনকে ঢাকা ও চট্টগ্রামের সিএমএইচে ভর্তি করা হয়েছে। এর মধ্যে চট্টগ্রাম সিএমএইচে চিকিৎসাধীন তিনজনের অস্ত্রোপচার শেষ হয়েছে এবং বাকিরা আশঙ্কামুক্ত বলে জানান ২৪ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল এস এম মতিউর রহমান।

আরএম/

ad

পাঠকের মতামত

One response to “শ্রীলংকায় হামলা নিয়ে এরদোগানের টুইট বার্তা”

  1. MatthewStibe says:

    Академия web образования Visart http://v-i-s-a-r-t.ru/ это Обучение WEB профессиям, Интернет творчество, блоггинг и развитие Авторских проектов, Он-лайн ( on-line) Школы, +7 969-710-80-15. Полезные советы, Заработок без вложений, компьютер, Здоровье фрилансеров, хитрости интернета, бизнес, соцсети, программы, интернет-маркетинг

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *